রাজশাহীসারাবাংলা

সোনামসজিদ স্থলবন্দরে ৬ দিনের ঈদের ছুটি শুরু

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: দেশের দ্বিতীয় বৃহত্তম চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে সোমবার(১৯ জুলাই) থেকে টানা ৬ দিনের  পবিত্র ঈদ-উল-আজহা’র ছুটি শুরু হয়েছে।

ছুটি শেষে আগামী রোববার(২৫ জুলাই) যথারীতি বন্দরে আমদানী রপ্তানী সহ সকল স্বাভবিক কার্যক্রম পূরারায় শুরু হবে। এদিকে সোমবার থেকে ছুটি কার্যকর হওয়ায় বন্ধ হয়ে গেছে আমদানী রপ্তানী কার্যক্রম।

বিষয়টি নিশ্চিত করে বন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন সাধারণ সম্পাদক রুহুল আমীন বলেন,ছুটির বিষয়টি গত ১১ জুলাই পত্র দিয়ে বিপরীতে ভারতীয় মোহদিপুর স্থলবন্দর সহ সংশ্লিষ্ট সকল পক্ষকে জানিয়ে দেয়া হয়েছে।

একই তারিখে সোনামসজিদ স্থলবন্দর আমাদানী রপ্তানীকারক গ্রুপও পত্র দিয়ে সাপ্তাহিক ছুটি সহ  ৬ দিনের ছুটির বিষয়টি দু’দেশের সংশ্লিস্ট সকল পক্ষকে জানিয়ে দেয়।

তিনি আরও বলেন,৬ দিন বন্দরে আমদানী রপ্তানী কার্যক্রম বন্ধ থাকলেও এর মধ্যে ঈদের দিন ব্যতীত অনান্য দিন বন্দরের অভ্যন্তরীন কার্যক্রম,লোড-আনলোড ও পরিবহন কার্যক্রম সীমিত পরিসরে চালু থাকবে। এদিকে কাস্টমস সহ ব্যাংক ও সরকারী  অফিসসমূহ ঈদের সরকারী ও সাপ্তাহিক ছুটি অনুযায়ী খোলা বা বন্ধ থাকবে বলেও জানান রুহুল আমীন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button