নির্বাচনবিনোদন

নায়ক টিএমসি, নায়িকা বিজেএফ

জনপদ ডেস্ক: রাজনীতির ময়দানে তাঁরা এখন প্রতিপক্ষ। আবার, ২ মে ভোটের ফলপ্রকাশের দিন সেই ‘দুজনে’ স্বামী-স্ত্রীর ভূমিকায় ধরা দেবেন। অভিনেতা সোহম চক্রবর্তী ও সদ্য বিজেপিতে যোগাদানকারী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথাই বলছিলাম। সৌজন্যে এসভিএফ’র নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’।

রাজনৈতিক মতাদর্শ আলাদা। নির্বাচনে একে অপরের দলের বিরুদ্ধে জোর গলায় প্রচারও চালাবেন। এখনও তৃণমূল কংগ্রেস কিংবা বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হয়নি। তাই কে বলতে পারে, দুই প্রতিপক্ষ টিএমসি-বিজেএফ এর প্রার্থী হয়ে একে অপরের বিরুদ্ধে লড়াই করবেন না সোহম ও শ্রাবন্তী? তবে রাজনীতির ময়দানে যাই হোক না কেন, ওয়েব দুনিয়ায় পা রাখার জন্য একে অপরের হাতটাই ধরেছেন এই দুই তারকা।

সোহম-শ্রাবন্তী অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘দুজনে’ ২ মে ‘হইচই’তে মুক্তি পাচ্ছে। আর ওই একই দিনে ২০২১-র বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশও হবে। অর্থাৎ রাজ্যে সোহম (টিএমসি) নাকি শ্রাবন্তী (বিজেএফ ) কার দল ক্ষমতায় আসবে? নাকি ফের একবার বামেদের জোট ক্ষমতা দখল করবে? তা নির্ধারণ হয়ে যাবে ওইদিনই। তবে ২ মে ভোটের ফল যাই হোক না কেন, ওইদিন ওটিটি’র দুনিয়ায় একে অপরের সঙ্গে জমিয়ে রোম্যান্স করবেন সোহম-শ্রাবন্তী।

সূত্র: জি-নিউজ

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button