বিনোদন

৩০ বছরের ছোট প্রেমিকার সঙ্গে পঞ্চম বিয়ে সারলেন নিকোলাস

জনপদ ডেস্ক: পঞ্চমবারের মতো বিয়ে করলেন ‘ঘোস্ট রাইডার’ খ্যাত হলিউড অভিনেতা নিকোলাস কেজ। বয়সে ৩০ বছরের ছোট প্রেমিকা রিকো শিবাতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। ১৬ ফেব্রুয়ারি লাস ভেগাসের উইন হোটেলে আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসেন ৫৭ বছর বয়সী নিকোলাস ও ২৬ বছল বয়সী রিকো শিবাতা। দিনটি ছিল নিকোলাস কেজের প্রয়াত বাবার জন্মদিন। তাকে শ্রদ্ধা জানাতে বিয়ের জন্য দিনটি বেছে নেন এই নবদম্পতি।

অভিনেতার মুখপাত্র জানান, ক্যাথলিক ও জাপানি রীতি অনুযায়ী বিয়ে হয়েছে। কেজ পরেছিলেন মার্কিন ফ্যাশন ডিজাইনার টম ফোর্ডের নকশা করা ‘টাক্সিডো’। আর শিবাতা পরেছিলেন জাপানের ঐতিহ্যবাহী বিয়ের পোশাক কিমোনো।

এর আগে ২০১৯ সালের মার্চে এরিকা কুকিকে বিয়ে করেন নিকোলাস। সেই বিয়ে টেকে মাত্র চারদিন। দুই মাস আলাদা থাকার পর অবশেষে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে। এর আগে ১৯৯৫ থেকে ২০০১ সাল পর্যন্ত নিকোলাস সংসার করেন মার্কিন অভিনেত্রী প্যাট্টিসিয়া অর্কেটের সঙ্গে। ২০০২ সালে তিনি বিয়ে করেন এলভিস প্রিসলির কন্যা সংগীত শিল্পী লিসা মেরি প্রিসলিকে। ২০০৪ সালে দ্বিতীয় বিয়ে ভাঙার পর সে বছরই অ্যালিস কিমের সঙ্গে সংসার পাতেন নিকোলাস কেজ, যা টেকে ২০১৬ সাল পর্যন্ত।

১৯৮৮ সালে ক্রিস্টিনা ফুলটনের সঙ্গে সম্পর্কের ফল হিসেবে কেজের রয়েছে এক ছেলে, নাম ওয়েস্টন। তার বয়স এখন ৩০ বছর। এবার তিনি আনুষ্ঠানিকভাবে পঞ্চম সংসার শুরু করলেন।

সূত্র: ডেইলি মেইল

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button