রাজশাহীসারাবাংলা

বাগমারার মাড়িয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাগমারা উপজেলার ১০নং মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসলাম আলী আসকানের বিরুদ্ধে অর্থ আত্মসাৎসহ নানা অভিযোগ উঠেছে। এসব অনিয়ম নিয়ে  আসকানেবিরুদ্ধে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলকে লিখিত অভিযোগও দেওয়া হয়েছে।

গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) দায়ের করা অভিযোগের অনুলিপি দুর্নীতি দমন কমিশন, রাজশাহী জেলা পুলিশ সুপার ও বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দেওয়া হয়েছে। অভিযোগপত্রে উল্লেখ করা হয়, আসলাম আলী আসকান তার আগের চেয়ারম্যান আকবর আলীর সময়ে রেখে যাওয়া সরকারি অর্থের ৩লাখ টাকা আত্মসাৎ করেন। এছাড়াও তার বিরুদ্ধে সরকারি ছাগল ক্রয়ের ৬লাখ টাকা, টিয়ার ও কাবিখা, গম ও চাল আত্মসাৎ, ড্রেন সংস্কারের নামে টাকা উত্তোলণ করে সেটি আত্মসাৎ করেন। এছাড়াও খাসজমিতে টিনের ঘর করে দেওয়ার প্রকল্পের টাকা নিজে নেওয়া, বিচার-সালিস নামে এলাকার মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা নেওয়া, বিধবা ভাতা,বয়স্ক ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা, প্রতিবন্ধী ভাতা, সরকারি কৃষি উপকরণ বিতরণের টাকা আত্মসাতের অভিযোগ করা হয়।

এই বিষয়ে মাড়িয়া ইউপি চেয়ারম্যান আসকানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগের বিষয়টি পুরোটাই মিথ্যা ও ভিত্তিহীন। আমি সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছি। অভিযোগকারী আমার চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বি  তাই আমার সুনাম নষ্ট করতে এসব কাজ করছেন বলে জানান।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button