অর্থনীতি-ব্যবসা

আলেশা মার্ট উদ্বোধন করল ই-কমার্স বিজনেস

জনপদ ডেস্কঃ আলেশা মার্ট- বাংলাদেশের স্বনামধন্য এবং অন্যতম বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠান আলেশা হোল্ডিংসের একটি অঙ্গসংস্থা। সম্প্রতি রাজধানী ঢাকায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে বাংলাদেশে তাদের ই-কমার্স বিজনেসের (aleshamart.com) যাত্রা শুরু করল। এ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের শীর্ষ পর্যায়ের বিশিষ্ট ব্যবসায়িক নেতা এবং সরকারী কর্মকর্তাবৃন্দ।

দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রেতাদের সহজ এবং ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করার লক্ষ্যে বিপুল পরিমাণ মানসম্মত পণ্যসম্ভার নিয়ে আলেশা মার্ট এখন থেকে সেবা দিয়ে যাবে।

প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও আলেশা মার্ট লি.-এর চেয়ারম্যান জনাব মো. মঞ্জুর আলম শিকদারসহ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক, এমপি, সাদিয়া চৌধুরী, ম্যানেজিং ডিরেক্টর (আলেশা মার্ট লি.); মো. আতিকুর রহমান, সিইও (আলেশা মার্ট লি.); সৈয়দ তানভীর হাসান, ইডি (আলেশা এক্সপোর্ট অ্যান্ড ইম্পোর্ট লি.); মো. আশরাফুল হক, ইডি (আলেশা সল্যুশনস লি.); মো. নুরুল ইসলাম, হেড অফ ব্যাংকিং অ্যান্ড ফাইনান্স; জান্নাতুন নাহার, ইডি (আলেশা মার্ট লি.)।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button