রাজনীতিরাজশাহীসারাবাংলা

সরকারের দুই বছর পূর্তিতে তানোরে যুবলীগের বিজয় র‌্যালি

নিজস্ব প্রতিবেদক, তানোর: সরকারের দুই বছর পূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে রাজশাহীর তানোরে বিজয় র‌্যালি ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী যুবলীগ।

বুধবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং র‌্যালির উদ্বোধন ঘোষণা করেন। তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জন তুলে ধরেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেনের পরিচালনায় র‌্যালি ও সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক রাম কমল মাস্টার, দপ্তর সম্পাদক জিল্লুর রহমান মাস্টার, রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাশার সুজন, মুন্ডুমালা পৌর দর্লীয় মেয়রপ্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর নাহিদ হোসেন, তানোর পৌর আওয়ামী যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরোসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে বঙ্গবন্ধুর পরিবার ও নিজ দলের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও শেষ বিকেলে আসন্ন মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নাসহ দর্লীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন মুন্ডুমালা পৌর দর্লীয় মেয়রপ্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button