নির্বাচন

৬১ পৌরসভায় বিএনপির ফরম বিক্রি শুরু সাত ডিসেম্বর

জনপদ ডেস্ক: দ্বিতীয় পর্যায়ে ৬১ পৌরসভা নির্বাচনে অংশগ্রহণে বিএনপির দলীয় প্রার্থী মনোনয়নের জন্য ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে ৭ থেকে ১৪ ডিসেম্বর।

রোববার দলের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ৭ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর ২০২০ পর্যন্ত বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় অথবা সংশ্লিষ্ট জেলা বিএনপি কার্যালয় থেকে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করে তা শুধু বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে জমা দিতে হবে।

এতে বলা হয়, ১৪ ডিসেম্বর বিকেল ৫টার পর কোনো আবেদন ফরম বিক্রি এবং জমা নেয়া হবে না। চূড়ান্ত দলীয় মনোনয়ন ঘোষণা ও প্রত্যায়নপত্র ১৮ ডিসেম্বর দেওয়া হবে।

দ্বিতীয় পর্যায়ে তফসিল অনুযায়ী পৌরসভার তালিকা- দিনাজপুর সদর, বিরামপুর ও বীরগঞ্জ, কুষ্টিয়ার মিরপুর, ঝিনাইদহের শৈলকুপা, বাগেরহাটের মোংলা পোর্ট, নীলফামারীর সৈয়দপুর, মাগুরা সদর, কুড়িগ্রামের নাগেশ্বরী, পিরোজপুর সদর, গাইবান্ধা সদর ও সুন্দরগঞ্জ, টাঙ্গাইলের ধনবাড়ী, ময়মনসিংহের মুক্তাগাছা, ফুলবাড়ীয়া, বগুড়ার শেরপুর, সারিয়াকান্দি ও সান্তাহার, নেত্রকোনার মোহনগঞ্জ ও কেন্দুয়া, নওগাঁর নজিপুর, কিশোরগঞ্জ সদর ও কুলিয়ারচর, রাজশাহীর কাকনহাট, ভবানীগঞ্জ ও আড়ানী, ঢাকার সাভার, নরসিংদীর মনোহরদী, নাটোরের নলডাঙ্গা, গোপালপুর ও গুরুদাসপুর, নারায়ণগঞ্জের তারাব, ফরিদপুরের বোয়ালমারী, শরীয়তপুর সদর, সিরাজগঞ্জ সদর, উল্লাপাড়া, বেলকুচি, রায়গঞ্জ ও কাজিপুর, সুনামগঞ্জ সদর, ছাতক ও জগন্নাথপুর, মৌলভীবাজারের কমলগঞ্জ ও কুলাউড়া, পাবনার ঈশ্বরদী, ফরিদপুর, সাঁথিয়া, ভাঙ্গুড়া ও সুজানগর, হবিগঞ্জের মাধবপুর ও নবীগঞ্জ, কুমিল্লার চান্দিনা, ফেনীর দাগনভূঞা, নোয়াখালীর বসুরহাট, মেহেরপুরের গাংনী, চট্টগ্রামের সন্দ্বীপ, কুষ্টিয়া সদর, কুমারখালী ও ভেড়ামারা, খাগড়াছড়ি সদর এবং বান্দরবানের লামা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button