ক্রিকেটখেলাধুলা

ইনজুরিতে মাঠের বাইরে মামুনুল

জনপদ ডেস্ক: ইনজুরিতে পড়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন জাতীয় দলের মিডফিল্ডার মামুনুল ইসলাম মামুন। নেপালের সঙ্গে প্রীতি ম্যাচে তার খেলার সম্ভাবনা নেই।

সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুশীলনের সময়ে হাতে ব্যথা পান মামুনুল। বুধবার এক্সরে রিপোর্টে কব্জিতে চিড় ধরা পড়েছে অভিজ্ঞ এই ফুটবলারের।

মামুনুলের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় ফুটবল দলের সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সার।

তিনি বলেন, ‘গত পরশুদিন অনুশীলনের সময় হাতে ব্যথা পান মামুনুল। ব্যথা নিয়ে দুই দিন অনুশীলন করেছেন তিনি। এক্সরের রিপোর্ট দিয়েছে। হাতে চিড় ধরা পড়েছে তার। চিকিৎসক তিন সপ্তাহ বিশ্রাম করতে বলেছেন।’

ইনজুরিতে পড়ায় নেপালের বিপক্ষে ম্যাচের প্রস্তুতি ক্যাম্পে আর থাকা হচ্ছে না মামুনুলের। এর আগে ক্যাম্পে ডাক পাওয়া বসুন্ধরা কিংসের মিডফিল্ডার মাসুক মিয়া জনি পুনর্বাসনে থাকার কারণে যোগ দিতে পারেননি। আরেক মিডফিল্ডার মামুনুলও গেলেন মাঠের বাইরে।

জাতীয় দলের ইংলিশ কোচ জেমি ডে পরিস্থিত মেনে নিয়ে বলেন, ‘মামুনুলের কব্জির হাড় ভেঙে গেছে। হাতে প্লাস্টার নিয়ে তো খেলা সম্ভব নয়। তাকে ছাড়াই দল গোছাতে হবে।’

১৩ ও ১৭ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের সঙ্গে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। বৃহস্পতিবার ঢাকায় পৌঁছার কথা নেপালের।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button