রাজনীতিরাজশাহীসারাবাংলা

তানোর পৌরসভায় ওয়ার্ড আ’লীগের বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক, তানোর: রাজশাহীর তানোর পৌরসভায় ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) দুপুরে পৌরশহরের তালন্দ উচ্চ বিদ্যালয় চত্বরে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারের সঞ্চালনায় এতে রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা শরীফ খাঁন, উপজেলা আওয়ামী লীগের একাংশের ভারপ্রাপ্ত সভাপতি খানেমুন নবী বাবু চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাম কমল সাহা, সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, দপ্তর সম্পাদক জিল্লুর রহমান মাস্টার, প্রচার সম্পাদক আহসানুল হক স্বপন, রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম শাখা আওয়ামী লীগ সহ-সভাপতি আবুল বাশার সুজন, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, আব্দুল মালেক, তানোর পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক প্রতাপ সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর নাহিদ হাসান, তানোর পৌর আওয়ামী যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, তানোর পৌর বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি বিশ্বজিৎ চৌধুরী, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আসলাম উদ্দীন মাস্টারসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১১ ঘটিকায় উপজেলার তানোর সদরের মডেল ও গোকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন করেন এমপি ওমর ফারুক চৌধুরী।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button