নির্বাচনরাজশাহীসারাবাংলা

নওহাটা পৌর মেয়র পদপ্রার্থীর বাইক শো

নিজস্ব প্রতিবেদক: নওহাটা পৌরসভা নির্বাচন উপলক্ষে বাইক শো ডাউন ও শারদীয় দূর্গা পূজা উপলক্ষে নওহাটা পৌরসভার সকল পূজা মন্ডপ পরিদর্শন এবং নগদ অর্থ প্রদান করেন নওহাটা পৌরসভা মেয়র পদপ্রার্থী ও পৌর‍ যুবলীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ।

রোববার বিকেলে নওহাটা এলাকায় প্রায় ৮ শতাধিক বাইক নিয়ে তার কর্মী-সমর্থকদের সাথে নিয়ে বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচার প্রচারণা চালান তিনি।

এসময় নওহাটা পৌর মেয়র প্রার্থী হাফিজুর রহমান হাফিজ বলেন, পৌর এলাকার সকল রাস্তা পাঁকাকরণসহ ব্যাপক উন্নয়ন করে নওহাটা পৌর সভাকে ১ম শ্রেনীতে উন্নীত করবেন।

তিনি আরও বলেন, আগামী পৌর নির্বাচনে নওহাটা পৌর সভার মেয়র নির্বাচিত হলে পুজা মন্ডপের আরও উন্নয়ন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান,যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র আজিজুল হক, পৌর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম, যুগ্ন-সাধারন সম্পাদক মাজদার আলী, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম, প্রচার সম্পাদক হালিম,দপ্তর সম্পাদক রাজু,ক্রীড়া সম্পাদক সোহাগ,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আলী হোসেন, নওহাটা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান বাবু, পৌর ছাত্রলীগ নেতা সাব্বির ও মারুফ,বিভিন্ন ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button