বিনোদন

খলচরিত্রের দিকে ঝুঁকছেন রোজী সিদ্দিকী

বিনোদন ডেস্ক: মূলত একজন নাট্যকর্মী হিসেবেই বেশি পরিচিত রোজী সিদ্দিকী। মঞ্চের পাশাপাশি টিভি নাটকে তার সরব উপস্থিতি রয়েছে। করোনাকালীনও তিনি নিয়মিত অভিনয় করছেন।

নাটকে ইতিবাচক চরিত্রে অভিনয় করলেও সাম্প্রতিক সময়ে ছবিতে তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় শুরু করেছেন। গত বছরের মাঝামাঝি তিনি রায়হান রাফির পরিচালনায় ‘পরান’ নামের একটি ছবিতে খলচরিত্রে অভিনয় করেন।

এ বছরের শুরুর দিকে অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ ছবিতেও তাকে খলচরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এ ধরনের চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে রোজী সিদ্দিকী বলেন, চরিত্র যাই হোক, অভিনয় তো অভিনয়ই। তবে খলচরিত্রে অভিনয় করা তুলনামূলক কঠিন বলে আমি মনে করি। রায়হান রাফি তার ছবিতে এ ধরনের চরিত্রে অভিনয়ের সুযোগ করে দিয়েছিলেন।

কতটুকু সেটা ফুটিয়ে তুলতে পেরেছি, তা দর্শকই ভালো বলতে পারবেন। এরপর অনন্য মামুনও তার ছবিতে একই ধরনের চরিত্রে অভিনয়ের জন্য আমাকে মনোনীত করে। এ ধরনের চরিত্রে আগে অভিনয় না করলেও এখন আগ্রহ পাচ্ছি।’ অন্যদিকে নাটকে বরাবরের মতোই ব্যস্ত রোজী সিদ্দিকী। চারটি ধারাবাহিক নাটকে এখন অভিনয় করছেন তিনি।

এগুলো হল মোহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘ফ্যামিলি ক্রাইসিস’, আশীষ রায়ের ‘মান অভিমান’, নজরুল ইসলাম রাজুর ‘বাকের খনি’ এবং আকাশ রঞ্জনের ‘বউ শাশুড়ি’।

অন্যদিকে মঞ্চে তিনি ‘পঞ্চ নারী আখ্যান’ নামের একটি নাটকে নিয়মিত অভিনয় করেন। করোনার কারণে বর্তমানে নাটকটির প্রদর্শনী বন্ধ রয়েছে। শিগগিরই এ নাটক নিয়ে আবারও মঞ্চে হাজির হবেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button