খেলাধুলাফুটবল

মেসিকে বার্সায় চান না ৬০ শতাংশ সমর্থক!

স্পোর্টস ডেস্কঃ মেসি-বার্সা ঝড় থেমেছে। দলবদলের নাটকের অবসান হয়েছে। সব জল্পনা-কল্পনার ইতি টেনেছেন মেসি।

তবে নতুন করে আলোচনায় এসেছেন মেসি। বার্সা ছাড়ার ঘোষণা নিয়ে জল ঘোলা হয়েছে অনেক। তবে শেষ পর্যন্ত এখানেই থাকার সিদ্ধান্তের কথা জানিয়েছেন আর্জেন্টাইন ক্ষুদে তারকা। তবে এ ঘোষণার পর এক জরিপে উঠে এসেছে নতুন এক তথ্য।

স্প্যানিশ এক ক্রীড়া দৈনিকের করা এক জরিপে উঠে এসেছে বার্সেলোনা থাকার ঘোষণায় কমে গেছে মেসির সমর্থন। গত দশদিনে বার্সেলোনা এবং মেসির নাটকীয় দলবদলের গল্প শেষ হয়েছে মেসির বার্সেলোনায় থাকার ঘোষণার মধ্য দিয়ে। ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তেমিউ এবং তার বোর্ডের ওপর সব ক্ষোভ উগড়ে দিয়ে মেসি অনেকটা ইচ্ছের বিরুদ্ধে বার্সেলোনায় থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

গত ২৫ আগস্ট বার্সেলোনায় মেসির ব্যুরোফ্যাক্স পাঠানো দিয়ে শুরু হয় নাটকীয়তা। এরপর সে জল গড়িয়েছে অনেকদূর। এমনকি তা আদালত পর্যন্ত গড়ানোর সম্ভাবনাও ছিলো। তবে সবকিছুর ইতি টেনে আগামী একবছর বার্সেলোনাতেই কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন মেসি।

গোল ডটকমে মেসির সাক্ষাৎকার প্রকাশের পরই স্প্যানিশ গণমাধ্যম একটি জরিপ করে। জরিপে বার্সেলোনা সমর্থকদের প্রশ্ন করা হয়, তারা মেসির ক্লাবে থেকে যাওয়ার সিদ্ধান্তের সঙ্গে একমত পোষণ করেন কিনা? জবাবে ৬১.৬ ভাগ ভোটদাতা মেসির সিদ্ধান্তের সঙ্গে দ্বিমত পোষণ করেন। মেসিবিহীন বার্সার পক্ষেই মত দেন তারা। এর বিপরীতে ৩৮.৪ ভাগ লোক মেসির সঙ্গে একমত হন। এই জরিপে মোট ২৬ হাজার লোক অংশ নিয়েছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button