বরিশালসারাবাংলা

বরিশালে মাদক সেবনের টাকা না পেয়ে কুপিয়ে হত্যা

জনপদ ডেস্ক: বরিশাল নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের রূপাতলী রাড়ি বাড়ি মসজিদের সামনে মো. মামুন মাতুব্বর (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে এক দুর্বৃত্ত। শুক্রবার সন্ধ্যার আগ মুহূর্তে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক মো. রাব্বীকে আটক করেছে পুলিশ।

নিহত মামুন মাতুব্বর ওই এলাকার আলআমিন মৃধার বাড়ি দীর্ঘদিন ধরে ভাড়া থাকতেন। সে পটুয়াখালীর ছোট বিঘাই এলাকার সোবাহান মাতুব্বরের ছেলে। মামুন পেশায় একজন অটোরিক্সা চালক এবং ১ ছেলে ও ১ মেয়ের জনক।

নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সুলতান মাহমুদ জানান, আটক রাব্বী একজন মাদকাসক্ত। পুরনো বিরোধের জের ধরে সন্ধ্যার আগ মুহূর্তে রাড়ি বাড়ি মসজিদের সামনে মামুনের সাথে রাব্বীর বাদানুবাদ হয়। এক পর্যায়ে রাব্বী ধারালো অস্ত্র দিয়ে মামুনকে এলোপাথারি কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

মাদক সেবনের টানা চেয়ে না পেয়ে রাব্বী অটোরিক্সা চালক মামুনকে কুপিয়ে হত্যা করে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দা মো. রাসেল।

নগরীর কোতয়ালী থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, পুরনো বিরোধের জের ধরে মামুনকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকান্ডে রাব্বী একাই অংশ নেয়। ঘটনার পরপরই তাকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button