বিনোদন

ঘরবন্দি সময়ে শুরু হচ্ছে ফোক গানের প্রতিযোগিতা

বিনোদন ডেস্ক: জনপ্রিয় বেসরকারি টেলিভিশন আরটিভিতে শুরু হচ্ছে ফোক গানের নতুন রিয়েলিটি শো ‘বাংলার গায়েন’। নতুন এই আয়োজনে অনলাইনে অংশ নিতে পারবেন দেশ-বিদেশের প্রতিভাবান শিল্পীরা।

বৃহস্পতিবার (১১ জুন) রাত ৯টা ৪০ মিনিটে আরটিভি অনলাইনের ফেসবুক পেজে লাইভের মাধ্যমে রিয়েলিটি শো’র উদ্বোধন করা হয়। আয়োজনে অংশ নেন বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীতসংশ্লিষ্টরা।

শান্তা জাহানের উপস্থাপনায় ফেসবুক লাইভে যুক্ত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, সঙ্গীতশিল্পী এস আই টুটুল, সুরকার ও সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন, সঙ্গীতশিল্পী ইবরার টিপু, ভারতীয় সঙ্গীতশিল্পী রকেট মণ্ডল, যুক্তরাষ্ট্র থেকে যুক্ত হন সায়রা রেজা, অস্ট্রেলিয়া থেকে যুক্ত হন সঙ্গীতশিল্পী মালা, যুক্তরাজ্য থেকে যুক্ত হন রুবায়েত জাহান ও রাজা কাশ্যপ।

অনলাইনে আয়োজন উদ্বোধন করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। তিনি বলেন, ‘সব প্রিয় মুখগুলো একসঙ্গে দেখে ভালো লাগছে। আমরা একটি মহৎ কাজের জন্য সবাই এক হয়েছি। আমরা সবাই ঘরে বন্দি তাই বলে কি আমাদের জীবন থেমে থাকবে? বীরের জাতি হিসেবে আমাদের এগিয়ে যেতে হবে। এজন্য আরটিভির এই ফোক রিয়েলিটি শো। আমাদের ট্যাগলাইন ‘ঘরে বন্দি সময়ে লোকগানের প্রতিযোগিতা’। আশা করছি দেশ বিদেশের শিল্পীরা এতে অংশ নেবেন।

আমরা এও আশা করি কেউ যেন অনুভব না করেন আমরা বন্দী। এই সময়ের মধ্যেও আমরা কাজ করবো। আমাদের ফোক গানের এই আয়োজনে বেশ ভালো ভালো কিছু পর্ব আছে। দ্রুত আপনারা জানতে পারবেন। শীঘ্রই হয়তো আমরা ভালো সময় পাবো, এই সময় থেকে আমরা বেরিয়ে আসবো। তখন স্টুডিওতে জমকালো আয়োজন হবে।’

রিয়েলিটি শো নিয়ে শওকত আলী ইমন বলেন, ‘এই মুহূর্তে এমন একটা শো দরকার ছিল। অনেক শিল্পী ঘরে বসে আছেন। তাদের একটা চর্চা করার সুযোগ হলো। আরটিভি এই সময় এগিয়ে এসেছে সেজন্য ধন্যবাদ। আশা করি দেশ বিদেশের ভালো কিছু শিল্পী আমরা পাবো।’

বরেণ্য সঙ্গীত পরিচালক ও শিল্পী এসআই টুটুল বলেন, ‘এই অনুষ্ঠান উপলক্ষে অনলাইনে অনেক গুণীজনের সঙ্গে যুক্ত হয়েছি ভালো লাগছে। আমরা থেমে থাকব না, মন খারাপ করে লাভ নাই। হয়তো এক সময় চলে যাব কিন্তু থেমে থাকব না, আরটিভির এই ফোক আয়োজন একটা মাইলফলক।’

বাংলার গায়েনে অংশ নিতে চাইলে নিজের গাওয়া যে কোনো বাংলা গান মোবাইলে ধারণ করে পাঠাতে হবে www.rtvonline.com/banglargayen- এই ঠিকানায়।
অথবা ইমেল করুন rtvbanglargayen@gmail.com- এ।
বিস্তারিত জানতে ভিজিট করুন
htttps:www.facebook.com/RtvMusic.tv/

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button