খুলনাসারাবাংলা

নিখোঁজের ২৪ ঘণ্টা পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

জনপদ ডেস্ক: চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলায় পুলিশের ধাওয়ায় নিখোঁজ সবজি বিক্রেতা টোকনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আজ বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর দুপুর দেড়টার দিকে ভাংবাড়িয়া ব্রিজের নতিডাঙ্গা ঘাট-সংলগ্ন মাথাভাঙ্গা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। বুধবার দুপুরে পুলিশের ধাওয়ায় পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন তিনি।

জানা গেছে, উপজলার ভাংবাড়িয়া গ্রামের পাশে মাথাভাঙ্গা নদীর তীরবর্তী বাঁশ বাগানে চারজন বসে তাস খেলছিলেন। বুধবার দুপুর ১২টার দিকে স্থানীয় হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশের টুআইসি এএসআই জাহিদুল ইসলাম দু’জন কনস্টেবলকে সাথে নিয়ে ওই চারজনকে ধাওয়া দেন। পুলিশের তাড়া খেয়ে তাদের দু’জন নদীতে ঝাঁপ দেয়। একজন সাঁতরে ডাঙায় উঠতে পারলেও সাঁতার না জানায় টোকন নদীর স্রোতে
ভেসে যায়।

এলাকাবাসী জানান, আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়ীয়া ফেরিঘাটপাড়ার আবদুর রহমানের ছেলে আকছেদ আলী, ইয়াদুল হকের ছেলে কবিরুল ইসলাম, ছুন্নত আলীর ছেলে নাজিম উদ্দিন ও ওদু ছদ্দিনের ছেলে টোকন আলী তাস খেলছিলেন। এ সময় কবিরুল ইসলাম ও আকছেদ আলীকে হাতেনাতে আটক করে পুলিশ। পুলিশের হাত থেকে রক্ষা পেতে অপর দু’জন নাজিম উদ্দিন ও টোকন আলী মাথাভাঙ্গা নদীতে ঝাঁপ দেন। কিছুক্ষণ পর নাজিম উদ্দিন সাঁতরে ওপারে চলে গেলেও সাঁতার না জানার কারণে টোকন আলী স্রোতে ভেসে যান।

দীর্ঘসময় পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় টোকনকে খোঁজাখুঁজির পর পরও তাকে না পাওয়ায় খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল বৃহস্পতিবার সকাল থেকে মাথাভাঙ্গা নদীর প্রায় তিন থেকে চার কিলো জুড়ে অনুসন্ধান চালায়। বৃহস্পতিবার দুপুরে বাড়াদি ইউনিয়নের নতিডাঙ্গা ঘাট-সংলগ্ন এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আলিম জানান, ভাংবাড়িয়ায় জুয়া খেলার সংবাদ পেয়ে হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে দু‘জনকে আটক করে। এ সময় তাদের সাথে থাকা অপর দু‘জন মাথাভাঙ্গা নদীতে ঝাঁপ দেন। তাদের একজন নদী থেকে উঠলেও অন্যজন নিখোঁজ ছিলেন। তাকে উদ্ধারে ডুবুরি দলকে খবর দেয়া হলে খুলনা থেকে তারা এসে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button