অপরাধসারাবাংলাসিলেট

রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে আটক ২১

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ২১ জনকে আটক করা হয়েছে। গত ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। রবিবারে আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা -০৯ জন,রাজপাড়া থানা-০১ জন, চন্দ্রিমা থানা-০১ জন,মতিহার থানা-০২ জন, কাটাখালী থানা-০২ জন, শাহমখদুম থানা-০৩ জন, কাশিয়াডাঙ্গা থানা-০১ জন, কর্ণহার থানা-০১ জন ও ডিবি পুলিশ-০১ জনকে আটক করে। যার মধ্যে ০৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ০৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া থানা পুলিশ (১)মোসাঃ রেশমা (২২), (২) মোসাঃ কাজল রেখা (২২), (৩) মোসাঃ রেশমা খাতুন (২০)দেরকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, (৪) মোঃ শহিদ (৫০)কে ০৬ গ্রাম হেরোইন সহ আটক করে। কাটাখালী থানা পুলিশ (১) মোঃ জাবেদ আলী (৪১)কে ০২ লিটার ফেন্সিডিল সহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ (১) মোসাঃ মেরিনা (৩০)কে ৬০ গ্রাম গাঁজা সহ আটক করে। কর্ণহার থানা পুলিশ (১) মোঃ তরিকুল ইসলাম(২৬)কে ১২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে ও ডিবি পুলিশ (১) মোঃ মিলন শেখ (৩৫)কে ০৮ বোতল ফেন্সিডিল সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button