ক্যাম্পাসশিক্ষা

শান্তিপূর্ণ ও স্থিতিশীল ক্যাম্পাসের দাবিতে খুবিতে মানববন্ধন

জনপদ ডেস্ক: নৈরাজ্যের বিপরীতে শান্তিপূর্ণ ও স্থিতিশীল ক্যাম্পাস চাই শীর্ষক এক মানববন্ধন খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে খুলনা বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ প্রশাসন ভবনের সামনে বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের আয়োজনে কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের কয়েকশ’ কর্মকর্তা-কর্মচারী শান্তিপূর্ণ ও শৃঙ্খলার সঙ্গে দাঁড়িয়ে অংশ নিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের মেইনগেট থেকে দীর্ঘ মানববন্ধন প্রায় ক্যাফেটেরিয়া পর্যন্ত পৌঁছায়। মানববন্ধন শেষে পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান এবং সাধারণ সম্পাদক মো. তারিকুজ্জামান লিপন সব কর্মকর্তা-কর্মচারীদের এ মানববন্ধনে স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নেওয়ার জন্য ধন্যবাদ জানান।

সম্প্রতি খুবির শিক্ষার্থীদের অন্দোলনে কিছু শিক্ষক ‘প্রকাশ্যে ইন্ধন’ দিচ্ছেন। এছাড়া অনৈতিক কিছু ইস্যু নিয়ে একটি পক্ষ বিশ্ববিদ্যালয়কে অস্থির করা চেষ্টা করছে। এর প্রতিবাদ স্বরূপ খুবির শিক্ষক সমিতির উদ্যোগে রোববার (১২ জানুয়ারি) ক্যাম্পাসের হাদী চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। আর সোমবার মানববন্ধন করেন বিশ্ববিদ্যালয়ের অফিসার্স কল্যাণ পরিষদ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button