ঢাকাসারাবাংলা

সাভারে শিশু ধর্ষণের ঘটনার গ্রেফতার ১

জনপদ ডেস্কঃ সাভারের আশুলিয়ায় বাবা-মায়ের কাছে বেড়াতে আসা ১১ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনার পাঁচদিন পর কুদরত নামে অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষক আদালতে ১৬৪ ধারায় ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ বুধবার দুপুরে ঢাকার সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষক জবানবন্দি দিয়েছে বলে নিশ্চিত করেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু।

কুদরত হোসেন (৩২) মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার চামার গাঁ গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে। সে আশুলিয়ার গকুলনগর এলাকার রাসেলের বাড়ির ভাড়াটিয়া।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, ধর্ষণের ঘটনার পর থেকে কোন ক্লু না পাওয়ায় অভিযুক্তকে সনাক্ত করা সম্ভব হচ্ছিল না। পরবর্তীতে অধিকতর তদন্তের মাধ্যমে ঘটনার দিন ধর্ষক পালিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক গৃহবধূকে প্রাণনাশের ভয় দেখান বলে জানতে পারেন তারা। এরই সূত্র ধরে বৃহস্পতিবার রাতে আশুলিয়ার আমবাগান এলাকার একটি বাসা থেকে ধর্ষক কুদরতকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করে ও আদালতে জবানবন্দি দেয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button