ক্যাম্পাসরাজশাহীসারাবাংলা

রাজশাহী কলেজে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

রাজশাহী কলেজ প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় রাজশাহী কলেজে পালিত হয়েছে মহান বিজয় দিবস। বিজয় দিবস উপলক্ষে রোববার রাত থেকেই কলেজে বিভিন্ন ভবনগুলো আলোকসজ্জ্বা করা হয়। প্রথম প্রহরে রাজশাহী কলেজের শহীদ মিনারে মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পণ ও নীরাবতা পালন করা হয়।

বিজয় দিবসে রাজশাহী কলেজ শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী কলেজ কর্তৃপক্ষ,শ্রদ্ধা নিবেদন করেন নিরাপদ সড়ক চাই রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠন গুলো।

সোমবার সকাল ৮ টায় রাজশাহী কলেজ থেকে একটি বিজয় র‌্যালী শুরু হয় নগরীর সাহেব বাজার এলাকা প্রদক্ষিণ করে রাজশাহী কলেজে এসে শেষ হয় এবং রাজশাহী কলেজ শহীদ মিনারে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বিভিন্ন সংগঠ।

সোমবার ভোরে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকালে বিজয় মিছিল বের করে রাজশাহী কলেজ এবং রাজশাহীর বিভিন্ন সরকারী-বেসরকারী অফিস, রাজনৈতিক,সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান, বাংলাদেশ স্কাউট, রোভার স্কাউট ও গালর্স গাইডের অংশ গ্রহণে বর্ণাঢ্য কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ করেন রাজশাহীর কলেজ কর্তৃপক্ষ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button