খেলাধুলাটপ স্টোরিজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্রিকেটপ্রেমে মুগ্ধ সৌরভ গাঙ্গুলী

ক্রীড়া ডেস্ক: বাংলাদশ ও ভারতের মধ্যকার দিবা-রাত্রির টেস্ট ম্যাচকে সামনে রেখে নানা রকম আয়োজন করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ম্যাচটি স্মরণীয় করে রাখতে বিসিসিআই’র পক্ষ থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও আমন্ত্রণ জানানো হয়েছিল।

প্রধানমন্ত্রী ইডেন গার্ডেনসে ঘণ্টা বাজিয়ে এই ঐতিহাসিক টেস্ট ম্যাচ উদ্বোধন করেন। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীও সেখানে উপস্থিত ছিলেন। এসময় বাংলাদেশের প্রধানমন্ত্রীর ক্রিকেটেপ্রেম দেথে মুগ্ধ হন সাবেক এই ভারতীয় অধিনায়ক।

রোববার (২৪ নভেম্বর) সৌরভ গাঙ্গুলী সাংবাদিকদের কাছে শেখ হাসিনার এই ক্রিকেটপ্রেম নিয়ে নিজের মুগ্ধতার কথা জানান। তিনি বলেন, “আপনাদের (বাংলাদেশের) প্রধানমন্ত্রী অবিশ্বাস্য।

উনাকে আমার অনেক অনেক শুভেচ্ছা, ভালোবাসা ও প্রণাম। খেলাধুলার প্রতি উনার অগাধ ভালোবাসা। একজন প্রধানমন্ত্রী এখানে বক্সে এসে বলছেন ‘আমি সারাদিন খেলা দেখব, হোটেলে যাব না’। একজন প্রধানমন্ত্রীর মু্খে এ ধরনের কথা এককথায় অবিশ্বাস্য। উনাকে আমার পক্ষ থেকে প্রণাম জানাবেন।”

এসময় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী বছরের ১৭ মার্চে বাংলাদেশে আসার কথাও জানান গাঙ্গুলী। তিনি বলেন, ‘১৭ মার্চ আমি ওখানে (বাংলাদেশে) যাব, শুধু উনার (শেখ হাসিনার) জন্য যাব।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button