খেলাধুলাফুটবল

দুই আর্জেন্টাইনের গোলে রোনালদোর ক্লাবের জয়

স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ফুটবলের ছুটির কারণে দলে নেই ক্রিশ্চিয়ানো রোনালদো। তবুও কোনো সমস্যা হয়নি তার ক্লাব জুভেন্টাসের। রোনালদোর দুই আর্জেন্টাইন সতীর্থের গোলে শনিবার রাতে আটলান্টাকে ৩-১ ব্যবধানে হারিয়ে এসেছে জুভরা। দুই গোলদাতার নাম গঞ্জালো হিগুয়াইন এবং পাওলো দিবালা।

এই জয়ের ফলে ইন্টার মিলানের চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষস্থান ধরে রাখলো তুরিনের ক্লাবটি। ১৩ ম্যাচে জুভেন্টাসের পয়েন্ট এখন ৩৫। ইন্টার মিলানের পয়েন্ট সমান সংখ্যক ম্যাচে ৩৪। ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ল্যাজিও।

গত শনিবার রাতে আটলান্টার মাঠ অ্যাটলেটি আজ্জুরি ডি ইতালিয়ায় খেলতে যায় জভেন্টাস। সেখানেই জোড়া গোল করেন গঞ্জালো হিগুয়াইন। বাকি গোলটি করেন তার জাতীয় দলের সতীর্থ পাওলো দিবালা।

নিজেদের মাঠে খেলতে নেমে আটলান্টা পুরো প্রথমার্ধ ঠেকিয়ে রাখে জুভেন্টাসকে। বরং, বলতে গেলে চাপেই রাখে রোনালদোর দলকে। এমনকি দ্বিতীয়ার্ধের ১১ মিনিট যেতে না যেতে গোল করে জুভদের পিছিয়েও দেয় আটলান্টা। এ সময় গোল করেন রবিন গোসেন্স।

তার আগেই অবশ্য প্রথমার্ধে একটি পেনাল্টি মিস করেন আটলান্টার মুসা বারো। না হয়, জুভেন্টাসকে ভালোভাবেই চেপে ধরা যেতো। কিন্তু সে সুযোগ পেনাল্টি মিসের মধ্য দিয়ে নষ্ট করে ফেলে স্বাগতিকরা।

তবে গোল হজম করার পর যেন জ্বলে ওঠে জুভেন্টাস। ম্যাচের শেষ ১৬ মিনিটেই জয়ের আসল কাজটি করে ফেলে জুভরা। ৭৪তম মিনিটে গোল শোধ করেন হিগুয়াইন। এরপর ৮২ মিনিটে আবারও গোল করেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার। এরপর ম্যাচের ইনজুরি সময়ে (৯০+২ মিনিট) গোল করেন পাওলো দিবালা। এই ৩-১ গোলের ব্যবধান নিয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button