ক্রিকেটখেলাধুলা

আগামী ১৬ নভেম্বর আবুধাবির মাঠে নামবে বাংলা টাইগার্স

ক্রীড়া ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে অনুষ্ঠেয় আবুধাবী টি ১০ লীগে বাংলাদেশি মালিকানাধিন দল ‘বাংলা টাইগার্স’ আমিরাতে বাংলাদেশিরা যে ইমেজ সংকটে ভুগছেন তা উত্তরণ ঘটাতে চায়।

খেলার মাঠে বিশ্বকাপের মত বাংলাদেশের ভাবমূর্তি তুলে আনতে চায় তারা। সোমবার আমিরাতের রাজধানী আবুধাবিতে প্রবাসিদের সঙ্গে মতবিনিময়সভায় এসব বলেন বক্তারা।

কমিউনিটি নেতা ও বাংলা টাইগার্সের আমিরাত কো-অর্ডিনেটর লায়ন নজরুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও হাবিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলা টাইগার্সের স্বত্বাধিকারী ও এফএমসি গ্রুপের চেয়ারম্যান ইয়াসিন চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, টি-টেন ক্রিকেট লীগের তৃতীয় সংস্করণ ১৬ নভেম্বর মাঠে গড়াবে এবং চলবে ২৪ নভেম্বর পর্যন্ত।

১০ ওভারের এই ক্রিকেট আসরে এবারই প্রথম অংশ নিচ্ছে বাংলাদেশের মালিকানাধীন দল ‘বাংলা টাইগার্স’। আমিরাতে অবস্থানকারী প্রবাসী বাংলাদেশিদের জন্য বিশেষ উদ্যোগ নিয়েছে ‘বাংলা টাইগার্স’ ফ্র্যাঞ্চাইজি। আমিরাতে বসবাসকারী প্রবাসী বাংলাদেশি সমর্থকদের আবুধাবির ভেন্যুতে যাতায়াতের সুবিধা দেবে।

আরব আমিরাতে বিভিন্ন জায়গা থেকে স্টেডিয়ামে আসার জন্য বাংলা টাইগার্স ৬০ টি বাসের ব্যবস্থা করার সিদ্ধান্ত দিয়েছে। বাংলা টাইগার্স আমিরাত কো-অর্ডিনেটর লায়ন নজরুল ইসলাম তালুকদার আরও জানান, বাংলাদেশি দলের খেলা দেখতে প্রবাসীদের ২০০০ টিকেট ফ্রি দেয়া হবে। লাল সবুজের জার্সি ও ক্যাপ দেয়া হবে।

সব দলের সেলিব্রেটি ব্রান্ড অ্যাম্বাসেডর থাকলেও বাংলা টাইগার্সের ব্রান্ড হলেন বাংলাদেশি প্রবাসীরা। প্রবাসীদের সম্মান জানিয়ে আমাদের দলের ব্রান্ড করেছি প্রতিটি প্রবাসিকেই।

আজকে হাজার হাজার মানুষ উপস্থিত হয়ে বাংলা টাইগার্সের ভরসা বাড়িয়ে দিয়েছেন। এভাবে আবুধাবি স্টেডিয়ামেও প্রবাসীদের হাজার হাজার বাংলাদেশি উপস্থিত হয়ে বাংলা টাইগার্সকে উৎসাহ যোগাবেন।

বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি নেতা ইমদাদ হোসেন, হাবিবুল হক হাবিব, আকতার হোসাইন রাজু, ইউনুস শিকদার, রেজাউল করিম, আব্দুল হক, রেজাউল করিম, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ জমশেদ, নূর হোসেন, ইমাম হোসেনসহ আরও অনেকে।

আরও উপস্থিত ছিলেন বাংলা টাইগার্সের সহকারী কোচ ইয়াসিন আরাফাত, খেলোয়ার আবুল হাসেম রাজা, বাংলা টাইগার্সের কো-অর্ডিনেটর সোহেল আহমদ। প্রসঙ্গত বাংলা টাইগার্স এর প্রথম ম্যাচ ১৬ নভেম্বর (শনিবার) বিকাল ৪টা ৩০ মিনিটে আবুধাবিতে অনুষ্ঠিত হবে। ম্যাচে মাঠে থাকতে সকল প্রবাসীদের অনুরোধ জানানো হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button