সারাবাংলা

গভীর রাতে অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীরে আগুন দিয়ে হত্যা করলেন স্বামী

জনপদ ডেস্কঃ চাঁদপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলার‌ আসামি ইব্রাহিম প্রধানিয়াকে (৩৮) গ্রেপ্তার করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ইব্রাহিম প্রধানিয়া চাঁদপুরের মতলব দক্ষিণ থানার বকচর এলাকার আব্দুল মোতালেব প্রাধানিয়ার ছেলে।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

আজ শুক্রবার (১০ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৬ এর যশোর ক্যাম্প।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, ইব্রাহিম চার বছর আগে একই এলাকার খোকন মিয়ার মেয়ে খাদিজাকে বিয়ে করেন। তাদের দুটি সন্তান রয়েছে। গত এক বছর ধরে ইব্রাহিম যৌতুক হিসেবে ফার্নিচার দাবি করেন। খাদিজার বাবা যৌতুক দিতে ব্যর্থ হওয়ায় বিভিন্ন অজুহাতে খাদিজার উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করেন ইব্রাহিম। এরই ধারাবাহিকতায় গত ১০ এপ্রিল গভীর রাতে খাদিজার শরীরের ডিজেল ঢেলে আগুন ধরিয়ে দেয় ইব্রাহিম। পরে চিকিৎসাধীন অবস্থায় ১২ এপ্রিল খাদিজার মৃত্যু হয়।

এ ঘটনায় মামলা হলে খাদিজার শাশুড়িকে গ্রেপ্তার করা হয়। কিন্তু আত্মগোপনে চলে যায় ইব্রাহিম। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে বেনাপোল থেকে ইব্রাহিম প্রধানিয়াকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যার দায় স্বীকার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button