সারাবাংলা

ছাত্রলীগের ঐতিহ্যের ধারা অব্যাহত রেখে দেশের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে: গণপূর্তমন্ত্রী

জনপদ ডেস্কঃ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, দেশের মানুষ আর দুর্দিন দেখতে চায় না। তাই ছাত্রলীগের ঐতিহ্যের ধারা অব্যাহত রেখে দেশের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে।

আজ শুক্রবার (১০ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের বিশেষ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারে এ কর্মী সভার আয়োজন করা হয়।

গণপূর্ত মন্ত্রী বলেন, শোষণমুক্ত, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক পথ অনুসরণ করে প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। সকল মানুষের অধিকার সুসংহত করে ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র বিনির্মাণে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেই এ সংগঠন এখনো এগিয়ে যাচ্ছে।

তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গঠনের লড়াইয়ে ছাত্রলীগ সর্বতোভাবে পাশে থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শোভন।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সুরাপ মিয়া সোহাগ, তামান্না জেসমিন রিভা প্রমূখ।

এদিকে সভাকে ঘিরে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থান থেকে ব্যানার, ফেস্টুন নিয়ে মিছিল করে সমাবেশে অংশ নেয়। সভায় আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর জেলা ছাত্রলীগের সম্মেলনের সম্ভাব্য তারিখ ঘোষণা করেন গণপূর্তমন্ত্রী।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button