অপরাধসারাবাংলা

মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

জনপদ ডেস্ক: মেহেরপুরে স্ত্রী ছালেহা খাতুনকে (৫৮) কুপিয়ে হত্যা করেছে স্বামী। এ ঘটনায় স্বামী এলাহী বক্স (৬২)কে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার (১০ মে) সকাল ছয়টার দিকে সদর উপজেলার গোভিপ্রর গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

ছালেহা খাতুনের বড় মেয়ে হালিমা খাতুন (৩৯) বলেন, সকালে উচ্চ স্বরে চিৎকার শুনে বাবা-মায়ের ঘরের সামনে গিয়ে দেখি বাবা মাকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে বসে আছে। রক্ত গাড়িয়ে গড়িয়ে পড়ছে। তাৎক্ষনিক অনেক লোকজন জড় হয়ে যায়। পরে পুলিশ এসে বাবাকে গ্রেফতার করে নিয়ে যায়। মায়ের লাশ উদ্ধার করে মর্গে নিয়ে গেছে।

গ্রেফতারের সময় এলাহী বক্সকে বলেন, ‘আমার পারিবারিক জীবন অসহ্য হয়ে গিয়েছিলো। নানা রকম সমস্যার করণে উত্তেজিত হয়ে মাথা ঠিক রাখতে পারিনি। তাই এই অপরাধ করে ফেলেছি। আমাকে নিয়ে চলেন, ডিসি সাহেবকে বলে আমাকেও গুলি করে হত্যা করেন।’

মেহেরপুর সদর থানার ওসি তদন্ত মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক সমস্যার কারণে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button