Lead Newsরাজশাহীসারাবাংলা

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় দুই বোন আহত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় দুই বোন আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল সোমবার (২২ এপ্রিল) শাহমখদুম থানাধীন সিটি হাট অবায়ের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-রাজশাহী এয়ারপোর্ট থানাধীন বালিয়াডাঙ্গা এলাকার নুর আলমের স্ত্রী লাইলা (৩০) ও তার বোন লাভলী আক্তার শিল্পী (৪৩)। শিল্পীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তার মাথায় ও ডান পায়ে অস্ত্রোপাচার করা হয়েছে। বর্তমানে রামেক হাসপাতালের ১ নং ওয়াডে ভর্তি রয়েছেন। লাইলা বেগম বলেন, মামলা সংক্রান্ত কাজে আমরা দুইবোন একটি ব্যাটারি চালিত অটোতে করে আদালতে যাচ্ছিলাম।

এদিন সকাল ১০টার দিকে সিটি হাট অবায়ের মোড় অতিক্রমের সময় পূর্বপরিকল্পিতভাবে বালিয়াডাঙ্গা এলাকার মৃত আমজাদের ছেলে বাবলু ও তার চাচাত ভাই আইনালের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায়। তাদের এলোপাথারি আঘাতের ফলে আমরা উভয় জ্ঞান হারিয়ে ফেলি। পরে অচেতন অবস্থায় একজন রিক্সাচালক আমাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেকে) ভর্তি করে। লাইলা বেগম বলেন, আমাদের হত্যার উদ্দেশ্যই এ হামলা করা হয়।

লাভলী আক্তার শিল্পীর ভাগিনা সোহেল রানা বলেন, বালিয়াডাঙ্গা এলাকায় রাস্তার জন্য প্রতিবেশী এক মহিলার কাছ থেকে দেড় কাঠা জমি ক্রয় করেন আমার আন্টিরা। জমি ক্রয়ের পর থেকে ওই এলাকার বাবলু ও তার চাচাত ভাই আইনালে অত্যাচার নেমে আসে আন্টিদের ওপর। একের পর এক হামলা, বাড়ি ঘর ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের মত ঘটনাও ঘটায় তারা।

তারই ধারাবাহিকতায় হত্যার উদ্যেশে পরিকল্পিত হামলা চালায় ওই সন্ত্রসী বাহিনী। এসকল ঘটনায় এর পূর্বে তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। তার রেশ কাটতে না কাটতেই আবার হামলা চালায় তারা। বর্তমানে ভুক্তভোগীরা ব্যাপক নিরাপত্তাহীনতায় রয়েছেন। এঘটনায় বাবলু ও আয়নালকে একাধিকবার ফোন দিলেও তারা ফোন রিসিভ করেননি ফলে তাদের বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ইসমাইল হোসেন বলেন, এঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয় নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button