আন্তর্জাতিক

প্রচণ্ড গরমে লাইভ চলাকালে জ্ঞান হারালেন সংবাদ পাঠক

জনপদ ডেস্কঃ প্রচণ্ড গরমে লাইভ চলাকালে জ্ঞান হারালেন সংবাদ পাঠক।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) কলকাতা দূরদর্শনে টিভি স্টেশনে এ ঘটনা ঘটে। রোববার (২১) সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটনাটির একটি ভিডিও ভাইরাল হওয়ার পর এক প্রতিবেদনে এ তথ্য জানায় হিন্দুস্তান টামস।

জ্ঞান হারানো সংবাদ পাঠক হলেন কলকাতার ছোট পর্দার পরিচিত মুখ লোপামুদ্রা সিনহা। ‘মিঠাই’সহ একাধিক দীর্ঘ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সঞ্চালনা ও সংবাদ পাঠ করেন লোপামুদ্রা। বৃহস্পতিবার সংবাদ পাঠের সময়ই ওই বিপত্তি ঘটে।

শুক্রবার (১৯ এপ্রিল) ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে হিটওয়েভে অজ্ঞান হয়ে পড়ার বিষয়টি নিজেই জানান লোপামুদ্রা। ভিডিওতে তিনি বলেন, লাইভ নিউজ চলাকালীন আমার রক্তচাপ মারাত্মকভাবে কমে যায়। পরে আমি অজ্ঞান হয়ে পড়ি।

তিনি আরও জানান, সংবাদ পড়ার সময় বেশ কিছুক্ষণ ধরেই তার শরীর খারাপ লাগছিল। মনে হচ্ছিল, একটু পানি খেলে ঠিক হয়ে যাবে। কিন্তু সেই সময়ে কোনো বিরতি না থাকায় পানি খেতে পারেননি। শেষমেশ একটা বিরতি এলে তিনি ফ্লোর ম্যানেজারকে ইশারা করে পানি চান। পানি পানও করেন। কিন্তু এর পরপরই আস্তে আস্তে তিনি চোখের সামনে থাকা টেলিপ্রম্পটারটি ঝাপসা দেখতে থাকেন।

২১ বছরের ক্যারিয়ারে এমন ঘটনা এবারই প্রথম ঘটলো বলেও জানান লোপামুদ্রা। তিনি বলেন, আমার এভাবে জ্ঞান হারানো দেখে তড়িঘড়ি করে ফ্লোরের সবাই ছুটে আসেন ও চোখে-মুখে পানি ছিটিয়ে দেন। এর কিছুক্ষণ পর আমি জ্ঞান ফিরে পাই।

বাংলাদেশের মতো পশ্চিমবঙ্গেও তীব্র তাপপ্রবাহ বইছে। অসহনীয় গরমে কাহিল কলকাতাসহ গোটা রাজ্যের বাসিন্দারা। রাজ্যটির একাধিক জেলার তাপমাত্রা ৪০ ডিগ্রিরও ওপরে রেকর্ড হয়েছে। ফলে কিছু এলাকায় বিভিন্ন স্তরের সতর্কবার্তা জারি করা হয়েছে।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button