বিনোদন

ভোটগ্রহণ শেষে যা জানালেন মাহমুদ কলি ও নিপুণ আক্তার

জনপদ ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন হয়েছে শুক্রবার (১৯ এপ্রিল)। নির্বাচনের দিন সকাল নয়টায় শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয়েছে বিকেল পাঁচটায়। নির্বাচন ভোট দেয়ার জন্য সকাল থেকেই বিএফডিসি প্রাঙ্গণে বসেছিল তারকাদের মেলা।

২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেল আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ভোটগ্রহণ শেষে নিপুণ আক্তার বলেন, অনেক শিল্পী এসেছেন এটা নিয়ে আমি খুব খুশি। আমার মনে হয় দীর্ঘ সময় পর এফডিসিতে শিল্পীতে মুখরিত হয়েছে। আমার মনে হয় আমাকে ভালোবেসে আজে সবাই এসেছেন এটাই আমার দুই বছরের সার্থকতা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেছে কিনা জানতে চাইলে নিপুণ বলেন, এ নিয়ে কিছু বলতে চাই না। আমার মনে হয় ভোটাররা যোগ্য ব্যক্তিদের ভোট দিবেন। আমি আমার প্যানেল নিয়ে আশাবাদী।

অন্যদিকে মাহমুদ কলি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বলেন, আমি খুব খুশি। কারণ আমি শুরু থেকেই যাচ্ছিলাম সবার অংশগ্রহণে যেন এই নির্বাচনটা হয়। এমনটাই হয়েছে তাই আমরা খুশি। নির্বাচনে ফলাফল যেটাই হোক আমি কিছু মনে করবো না।

বিএফডিসির গেটের দু পাশের দর্শনার্থীদের সরাতে মাঝে মাঝে নিরাপত্তা কর্মীদের হিমশিম খেতে হয়েছে। ভোটার ,সাংবাদিক ও নির্বাচন শংশ্লিষ্টদের প্রবেবেশর জন্য আগ থেকেই দেওয়া হয়েছিল বিশেষ পরিচয়পত্র। এবারের নির্বাচনে ভোটারের সংখ্যা ৫৭০।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button