অপরাধসারাবাংলা

নিখোঁজের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার

জনপদ ডেস্ক: ময়মনসিংহের ত্রিশালে নিখোঁজের ৪ দিন পর মাদরাসা শিক্ষার্থী বায়জিদের লাশ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে হত্যাকারীকে ত্রিশাল থানা পুলিশ গ্রেফতার করেছে।

ত্রিশাল থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সাখুয়া ইউনিয়নের পশ্চিম নওপাড়া গ্রামের জাহাঙ্গীরের মাদরাসা পড়ুয়া ছাত্র বায়জিদ (৬) গত ২৪ মার্চ নিখোঁজ হয়। এরপর তার পরিবার অনেক খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়। পরে শিশু বায়জিদের সন্ধানের জন্য পরিবারের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হয়। কিন্তু কোনো সন্ধান না পেয়ে পরে তার বাবা ২৫ মার্চ থানায় জিডি করেন। শিশু সন্তানকে খুজে না পাওয়ায় তার মা বাবা পাগল পায়।

বৃহস্পতিবার নিখোজের ৪দিন পর পুলিশ মোবাইল টেকিং করে আসামী সোহাগকে গ্রেফতার করেন। পরে আসামীর স্বীকারক্তি%তে নওপাড়া পশ্চিম পাড়া গ্রামের কলা বাগানের পরিত্যক্ত টয়লেট থেকে শিশু বায়জিদের দুর্গন্ধযুক্ত লাশ উদ্বার করে পুলিশ।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, বায়জিদ চারদিন আগে নিখোঁজ হয় । তার বাবা থানায় জিডি করলে মোবাইল টেকিং করে বায়জিদের হত্যাকারী সোহাগকে গ্রেফতার করি। লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যেরও সৃষ্টি হয়েছে। মৃতের বাবা ও এলাকাবাসী এ হত্যা কাণ্ডের সাথে জড়িত পাষণ্ডদের ফাঁসির দাবি রেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button