Lead Newsরাজশাহীসারাবাংলা

রাজশাহীতে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর তানোর উপজেলায় ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ের তরুণীকে (২০) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তরা হলেন, তানোর উপজেলার চকরতিরাম শালতলা আদিবাসীপাড়ার স্যামুয়েল মার্ডী (২৫), রুবেল মুর্মু (২১) ও শিবেন হাঁসদা (২২)।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, নির্যাতিতা তরুণী থানায় মামলা করার পর তারা সোমবার (২৫ মার্চ) তিন আসামিকে গ্রেপ্তার করেছেন।

মামলার এজাহারে বলা হয়, ওই তরুণী কয়েক দিন আগে তাঁর দূর সর্ম্পকের আত্মীয়ের বাসায় আসেন আলু তোলার কাজের জন্য। পরে কাজ করার সুবাদে স্থানীয় মুসলিম সম্প্রদায়ের এক তরুণের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। গত শনিবার (২৩ মার্চ) রাত ৯টার দিকে তার সঙ্গে দেখা করতে যান ওই তরুণী। যখন তিনি তার প্রেমিকের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন, তখন স্যামুয়েল এবং বাজুন মার্ডি তাদের বাধা দেন এবং একপর্যায়ে তার প্রেমিক ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে স্যামুয়েল ও বাজুন মেয়েটিকে পাশের মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। নির্যাতিতা মেয়ের চিৎকার শুনে শিবেন নামে আরেক যুবক ঘটনাস্থলে হাজির হন এবং গণধর্ষণে তিনিও অংশ নেন।

ওসি আব্দুর রহিম জানান, গ্রেপ্তার তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নেওয়া হযেছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button