রাজশাহীরাজশাহী মহানগরসারাবাংলা

ইফতার নিয়ে আজও পথচারীদের মাঝে ডা. অর্ণা জামান

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে রাজশাহী মহানগরীতে মাসব্যাপী ইফতার বিতরণের অংশ হিসেবে দুঃস্থ মানুষ ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

রবিবার বিকেলে নগরীর বহরমপুর মোড়ে প্রায় ৫০০ জন দুঃস্থ মানুষ ও পথচারীর মাঝে উন্নত মানের ইফতার বিতরণ করেন। এ সময় রাজপাড়া থানা ছাত্রলীগের সভাপতি নাবিলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মাসব্যাপী ইফতার বিতরণের অংশ হিসেবে আজ নগরীর সিঅ্যান্ড বি মোড় ও তেরখাদিয়া এলাকায় ইফতার বিতরণ করেন ডা. অর্ণা জামান। এ সময় নগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ডা. অর্ণা জ,মান বলেন, এই ইফতার বিতরণের মধ্যদিয়ে সাধারণ মানুষের খুব কাছে যাওয়া গেছে। তবে আরো বড় পরিসরে বেশি মানুষের জন্য আয়োজন করতে পারলে কিছুটা তৃপ্তি হতো। তিনি বলেন, এই আয়োজনের মধ্যদিয়ে নেতা-কর্মীরা আজ উজ্জীবিত। যা আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় সহায়ক হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button