সারাবাংলা

বিয়ের ১৫ দিনের মাথায় শ্বশুরবাড়িতে বরের আত্মহত্যা

জনপদ ডেস্কঃ চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ের ১৫ দিনের মাথায় শ্বশুরবাড়িতে বিষপানে আত্মহত্যা করছেন এক যুবক। বৃহস্পতিবার (২১ মার্চ) হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের সুবিদপুর উত্তর পাড়া গ্রামের প্রধানীয়া বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মিলন মুন্সী (২৩)। তিনি উপজেলার ৪নং কালোচোঁ ইউনিয়নের উড়পুর মুন্সীর বাড়ির বাদল মুন্সীর ছেলে।

মিলন মুন্সীর বাবা বাদল মুন্সী বলেন, গত ৫ মার্চ আমার ছেলের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় আকলিমা আক্তারের। বিয়ের আড়াই দিন পর বাবার বাড়িতে গিয়ে ফিরে আসতে আর রাজি হয়নি আমার ছেলের স্ত্রী। বৃহস্পতিবার (২১ মার্চ) আমার ছেলে তার স্ত্রীকে নিতে শ্বশুরবাড়ি যায়। সেখানে তার শাশুড়ি শাহানারা বেগম (শানু) তার মেয়েকে দিবে না বলে বাকবিতণ্ডায় জড়ায়। পরে জানতে পারি আমার ছেলে পকেট থেকে বিষের বোতল বের করে খেয়ে ফেলে। স্থানীয় চিকিৎসা শেষে কুমিল্লায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, আমার ছেলে রাগি ছিল এবং মানসিক সমস্যা আছে। সে নেশাগ্রস্ত হয়ে আমাদের মারধর করতো। যার কারণে তাকে জেলেও দিয়েছিলাম একবার।

গৃহবধূ আকলিমা আক্তারের বড় বোন আয়েশা আক্তার ও তার বাবা আব্দুর রহিম জানায়, মেয়ে বিয়ে দেয়ার পর বুঝতে পারে ছেলের কয়েকটি সমস্যা রয়েছে। যার কারণে এর আগেও দুইবার তারা আকলিমাকে নিতে আসলে তাদেরকে দেইনি।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, নিহত মিলন আগেও একবার গ্রেপ্তার হয়েছিল। তার বাবাকেও সে মারধর করতো। তিনি নেশাগ্রস্ত থাকার কারণে উত্তেজিত থাকতো এবং মানসিক সমস্যাও ছিল। এই ঘটনায় তার বাবা বাদল মুন্সী থানায় মামলা করেছেন। বাকিটা ময়নাতদন্ত শেষে বলা যাবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button