বিনোদন

৩৭ দিন ধরে ভেন্টিলেশনে বর্ষীয়ান অভিনেতা, পাশে নেই পরিবার!

জনপদ ডেস্ক: সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন কলকাতার বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব। গত ৩৭ দিন ধরে দক্ষিণ কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালের ভেন্টিলেশনে রয়েছেন তিনি। ৬৮ বছর বয়সী এই অভিনেতার বর্তমান শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন বলে জানা গেছে।

হাসপাতালে এই অভিনেতার দেখাশোনা করছেন কলকাতার আরেক অভিনেতা বাপি দাস। হিন্দুস্তান টাইমসকে তিনি বলেন, ‘পার্থ দা দীর্ঘদিন ধরে সিওপিডির সমস্যায় জর্জরিত। তার সঙ্গে বুকে সংক্রমণ ও নিউমোনিয়া দুটোই ধরা পড়েছে। বর্তমানে ভেন্টিলেশনে রয়েছেন।’

তিনি আরও বলেন, ‘এই মুহূর্তে আমি ও আর্টিস্ট ফোরাম ছাড়া পার্থ দার পাশে কেউ নেই। আর্থিক সাহায্য করছে ফোরাম। আমরা পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিলাম। কিন্তু কোনোরকম সাড়া পাইনি। চিকিৎসকরা জানিয়েছেন, আগের চেয়ে সামান্য ভালো রয়েছেন। লোকজনকে চিনতে পারছেন। আমি প্রতিদিন সকাল-বিকাল দুবেলা দেখতে যাচ্ছি।’

পার্থ সারথির পরিবারের ব্যাপারে বিশেষ কিছু বলতে চাননি বাপি দাস। তবে দূরদর্শনের মেকআপ আর্টিস্ট বিনীতা দেব বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেছিলেন তিনি একথা সবার জানা। তাদের এক কন্যা সন্তানও রয়েছে। কিন্তু দীর্ঘদিন ধরেই সম্পর্কে তিক্ততার কারণে আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে দু’জনের। সে কারণেই হয়তো প্রাক্তন স্বামীর অসুস্থতার খবর জেনেও বিনীতা কিংবা তার মেয়ে কেউই খোঁজ নেননি অভিনেতার।

উল্লেখ্য, ২০০’র বেশি সিনেমায় অভিনয় করেছন পার্থ সারথি দেব। চার দশকেরও বেশি দীর্ঘ অভিনয় ক্যারিয়ার তার। মঞ্চেও সমান সাবলীল তিনি। হালে ‘চুনী-পান্না’, ‘জয়ী’, ‘মিঠাই’র মতো জনপ্রিয় মেগাতেও নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন এই অভিনেতা। তার অসুস্থতার খবরে উদ্বিগ্ন সহকর্মীরা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button