বিনোদন

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন

জনপদ ডেস্কঃ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চন।

আজ শুক্রবার (১৫ মার্চ) মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে তার অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়েছে বলে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

অভিনেতার শারীরিক অসুস্থতা শুরু থেকেই গোপন রাখা হয়েছিল। শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ একটি পোস্টও করেন অমিতাভ। তিনি লেখেন, ‘আমি চিরকৃতজ্ঞ।’ কিন্তু কেনো তিনি এ কথা লিখেছেন তা নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বাঁধে। যদিও এখনো পর্যন্ত বচ্চন পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

গত বছর মার্চ মাসে হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন অমিতাভ। অভিনেতার বুকের পাঁজরের তরুণাস্থি ও ডান পাঁজরের পেশি ছিঁড়ে যায়। তারপর চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী কয়েকমাস বিশ্রামে ছিলেন এ অভিনেতা।

এ প্রসঙ্গে অমিতাভ নিজের ব্লগে লিখেছিলেন, ‘বুকে ব্যান্ডেজ করা হয়েছে। ডাক্তার বলেছেন বিশ্রাম করতে। হাঁটতে গেলে বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছে।’

বাড়িতেই রয়েছেন মুখ্যমন্ত্রী, অবস্থা এখন স্থিতিশীল, ‘পিছন থেকে ধাক্কা’র ব্যাখ্যাও দিল এসএসকেএম চলতি বছরের শুরুতেই অমিতাভের কব্জিতে অস্ত্রোপচার হয়েছিল। নিজের ব্লগে সে কথা জানিয়ে অভিনেতা লিখেছিলেন, ‘শুটিং ফ্লোরে অনেকের সঙ্গে দেখা হলো। অক্ষয়কে (অভিনেতা অক্ষয় কুমার) আমার হাতের অস্ত্রোপচারের বিষয়টাও বুঝিয়ে বললাম।’

এরপরেও অভিনেতা কিন্তু শুটিংয়ে ফিরেছিলেন। শুক্রবার অমিতাভের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে অনুরাগীরা তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button