বিনোদন

শাহরুখের সঙ্গে সাক্ষাৎ করলেন পপ তারকা এড শিরান

জনপদ ডেস্কঃ ব্রিটিশ পপ তারকা এড শিরান ভারতের মুম্বাইয়ে পা রাখার পর থেকেই তুমুল আলোচনায় রয়েছেন। তিনি বিভিন্ন সমাজসেবামূলক কাজ ছাড়াও একের পর এক তারকার সঙ্গেও সাক্ষাৎ করছেন।

আগামী ১৬ মার্চ মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে মঞ্চ মাতাবেন গায়ক। তার আগে শাহরুখ খানের সঙ্গে দেখা করলেন ‘শেপ অফ ইউ’ খ্যাত এ পপ তারকা।

দুই তারকাই তাদের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে এডকে শাহরুখ তার বৈগ্রহিক পোজ শেখাচ্ছেন। পাশাপাশি দাঁড়িয়ে দুজনেই দুই হাত খুলে উপরের দিকে তাকিয়ে রয়েছেন।

ভিডিওর নেপথ্যে বাজছে ‘ওম শান্তি ওম’সিনেমার আবহ। ‘শেপ অফ ইউ’-খ্যাত সংগীতশিল্পী ওই ভিডিওর সঙ্গে লিখেছেন, ‘আমাদের শেপ এখন এরকম। একসঙ্গে ভালোবাসার বার্তা ছড়িয়ে দিচ্ছি।’ দুই প্রিয় তারকাকে দেখে ভক্তরাও বেশ আনন্দিত। এই ভিডিও দেখার পর অনেকেরই কৌতূহলী। কেউ কেউ মনে করছেন তাহলে সামনে শাহরুখ ও এড এক সঙ্গে কোনো প্রজেক্টে জুটি বাঁধতে যাচ্ছেন!

শুধু শাহরুখ নন, এডের সঙ্গে দেখা করেছেন তান স্ত্রী গৌরী খান এবং কোরিওগ্রাফার ফারহা খানও। জানা গেছে, শাহরুখের সঙ্গে দেখা করতে ‘মান্নাত’-এ হাজির হয়েছিলেন ব্রিটিশ তারকা। গৌরী ও শাহরুখকে গান গেয়েও শুনিয়েছেন এড।

সোশ্যাল মিডিয়ায় এডের সঙ্গে ছবি ভাগ করে নিয়ে গৌরী লেখেন, ‘তোমাকে গান গাইতে দেখে তৃপ্তি পেয়েছি। আমাদের সঙ্গে সন্ধ্যা কাটানোর জন্য তোমাকে ধন্যবাদ।’ আরিয়ান খানের পোশাকের ব্র্যান্ডের একটি জ্যাকেটও এডকে উপহার হিসেবে দিয়েছেন গৌরী।

২০১৭ সালে ভারতে প্রথম কনসার্ট করতে আসেন এড শিরান। সেই সময় তার গান শুনতে হাজির হয়েছিলেন একাধিক বলিউড তারকা। এবারেও একই চিত্রের পুনরাবৃত্তি ঘটতে চলেছে বলে অনুমান করছেন অনুরাগীদের একাংশ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button