অপরাধসারাবাংলা

কুষ্টিয়ায় নৌকার প্রার্থীর সমর্থককে গলা কেটে হ*ত্যা*

জনপদ ডেস্ক: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাঁদপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় নান্নু মিয়া (৪৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার সাড়ে ৮টার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের চাঁদপুর গ্রামের একটি কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নান্নু একই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। এ ঘটনার পরপরই প্রতিপক্ষ গ্রুপের লোকজনের বাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানায়, নান্নু ইফতার শেষ করে বাড়ি থেকে কেশবপুরে তার মাছের খামারে যাচ্ছিলেন। সে সময় দুর্বৃত্তরা তাকে ধরে একটি কলাবাগানে নিয়ে কুপিয়ে এবং জবাই করে হত্যা করে। স্থানীয়রা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় থেকেই এলাকায় নৌকার প্রার্থী সেলিম আলতাফ জর্জ ও স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে।

নান্নু নৌকা প্রতীকের সমর্থক ছিলেন। নির্বাচনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হওয়ার পর দুই পক্ষের মধ্যে বিরোধ চরমে পৌঁছে। এর জেরেই তাকে প্রাণ দিতে হলো। এ বিষয়ে সাবেক সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ জানান, নান্নু নৌকা প্রতীকের সমর্থক ছিলেন।

নির্বাচনের পর থেকে বর্তমান সংসদ সদস্য আমার সমর্থকদের ওপর অত্যাচার চালিয়ে আসছে। নিহতের পরিবারের মাধ্যমে জানতে পেরেছি, বর্তমান সংসদ সদস্যের সমর্থকরা হামলা চালিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। এ নিয়ে নির্বাচনের পর কুমারখালীতে দুই নৌকা সমর্থককে হত্যা করা হলো। ঘটনার বিষয়ে জানতে বর্তমান সংসদ সদস্য আব্দুর রউফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। লাশ উদ্ধার করা হয়েছে এবং নতুন করে সংঘর্ষ এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button