জয়পুরহাটসারাবাংলা

জয়পুরহাটে ৬ কোটি টাকার একাধিক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাটঃ বৃহত্তর পাবনা-বগুড়া জেলার গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর অধীনে ২ দশমিক ৭৫ কি:মি রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন সহ চাহিদা ভিত্তিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন শ্রেণীকক্ষ নির্মাণ প্রকল্পের অধীনে পাঁচটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ এবং একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার (১৩ মার্চ) এসব প্রকল্পের উদ্বোধন করা হয়। পৃথক এইসব প্রকল্প বাস্তবায়নে ব্যয় ধরা হয়েছে প্রায় ৬ কোটি টাকা।

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিভিন্ন এলাকার রাস্তা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন জয়পুরহাট-১ আসনের সাংসদ আলহাজ্ব এ্যাড: সামছুল আলম দুদু।

উদ্বোধন উপলক্ষে সংশ্লিষ্ট এলাকায় অনুষ্ঠিত সুধী সমাবেশে বক্তব্য রাখেন পাঁচবিবি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, জেলা আ:লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, পাঁচবিবি উপজেলা আ: লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মন্ডল, সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, ধরঞ্জী ইউনিয়ন আ: লীগের সাধারণ সম্পাদক মোনতাজুর রহমান সহ আরও অনকে।

পাঁচবিবি উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, ভিত্তি প্রস্তর স্থাপন করা রাস্তা গুলোর মধ্যে রয়েছে উপজেলার আওলাই ইউনিয়নের বয়রা থেকে খিদিরপুর-ডুগুরপাড়া, ফতেপুর-চাটখুর গ্রামীণ রাস্তা, মোহাম্মদপুর ইউনিয়নের সড়াইল বেড়াখাই-খোশগাড়ী গ্রামীণ রাস্তা, কুসুম্বা ইউনিয়নের ঢাকারপড়া-নিকড়দিঘী, বেড়াখাই-শুকুরমুহী গ্রামীণ রাস্তা, বালিঘাটা ইউনিয়নে সুলতানপুর- আদিবাসীপাড়া গ্রামীণ রাস্তা ও আয়মারসুলপুর ইউনিয়নের কড়িয়া-লোকমা গ্রামীণ রাস্তা। এছাড়া আটুল, রামতনু, খাশবাগুড়ি, কোতোয়ালিবাগ, রাঁধাবাড়ী ও বৃদ্ধিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণের কাজেরও উদ্বোধন করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button