জয়পুরহাটসারাবাংলা

মাছের খাদ্য, ব্রয়লারের বস্তায় ব্যবসায়ীকে কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাটঃ জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় মাছের খাদ্য ব্রয়লারের খাদ্যের বস্তায় পরিবর্তন করার সময় মো: খোরশেদ আলম নামে এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে প্রতারণার অভিযোগে তাকে ১০ দিনের কারাদণ্ড দেওয়া হয়। একই সাথে তাকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। জরিমানা অনাদায়ে তাকে আরও তিন দিন কারাভোগ করতে হবে।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে উপজেলার জামালগঞ্জ বাজারে অভিযান চালিয়ে আক্কেলপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা: মুনিরা সুলতানা এ আদেশ দেন। এ সময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: রাশেদুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

দণ্ডপ্রাপ্ত ব্যবসায়ী খোরশেদ আলম উপজেলার অনন্তপুর গ্রামের বাসিন্দা।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: রাশেদুল ইসলাম বলেন, মাছের ফিডের দাম প্রায় ২৬০০ টাকা (৫০ কেজির বস্তা)। আর ব্রয়লারের ফিডের দাম ৩ হাজারের ওপর। ওই ব্যবসায়ী মাছের ফিড তৈরি করে বস্তা পরিবর্তন করে ব্রয়লারের ফিডের বস্তায় ভরছিলেন। পরে সেগুলো ব্রয়লার ফিড বলে বিক্রি করবে। এমন সময় অভিযান চালানো হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা: মুনিরা সুলতানা বলেন, অভিযানে ১৩৭ বস্তা ফিড জব্দ করা হয়েছে। আর ওই ব্যবসায়ীকে ১০ দিনের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা না দিলে তাকে আরও তিন দিন কারাগারে থাকতে হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button