রাজশাহীসারাবাংলা

রাসিকের অভিযানে ১৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদকঃ সড়ক ও ফুটপাত দখলমুক্তকরণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং ট্রেড লাইসেন্স পরিদর্শনে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে।

আজ শনিবার (৯ মার্চ) দিনব্যাপী সড়ক ও ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং ট্রেড লাইসেন্স পরিদর্শন অভিযানে নেতৃত্ব দেন রাসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন। স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন ২০০৯ অনুযায়ী, নগর ভবন গ্রেটার রোড হয়ে ঘোষপাড়া মোড় হয়ে মেডিকেল গেট হয়ে লক্ষ্মীপুর মোড় হয়ে লক্ষ্মীপুর ঝাউতলা মোড় পর্যন্ত রাস্তার উভয় পাশের ১৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ সময় অবৈধভাবে পার্কিং করার দায়ে ৫টি মোটর সাইকেল ও কিছু মালামাল জব্দ করা হয়। এবং জব্দকৃত মোটর সাইকেল ও মালামাল নগর ভবনের নির্দিষ্ট স্থানে রাখা হয়। এ সময় লাইসেন্স ইন্সপেক্টর কর্তৃক প্রত্যেক ব্যবসা প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স যাচাই করা হয়। অভিযানকালে ৪টি প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স নবায়ন না থাকায় নোটিশ প্রদান করা হয়।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ ও রাসিকের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button