Lead Newsঅর্থনীতিঅর্থনীতি-ব্যবসাজাতীয়

হালনাগাদ হচ্ছে টিসিবি কার্ডধারীদের তালিকা: বাণিজ্য প্রতিমন্ত্রী

টিসিবি কার্ডধারীদের তালিকা দেশব্যাপী স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে হালনাগাদ করা হচ্ছে বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

বৃহস্পতিবার (৭ মার্চ) রাজধানীর তেজগাঁও এলাকার পলিটেকনিক মাঠে ‘দেশব্যাপী এক কোটি ফ্যামিলি কার্ডধারী নিম্ন আয়ের পরিবারের মধ্যে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম মার্চ ২০২৪’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ জানান।

প্রতিমন্ত্রী বলেন, আগামীতে টিসিবি ডিলারশিপ স্থায়ী করা হবে, যাতে মানুষের দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে কষ্ট করতে না হয়। কার্ডধারীরা সুবিধাজনক সময়ে এসে পণ্য নিতে পারবেন। বাজার ব্যবস্থাকে আরও শক্তিশালী করা হবে। পণ্যের সরবরাহ লাইনে ত্রুটিমুক্ত করা হবে।

চিনির প্রসঙ্গে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে আহসানুল ইসলাম বলেন, টিসিবির চিনি আগের দামে বিক্রি হবে, দাম বাড়ানো হবে না। চিনির পর্যাপ্ত মজুদ আছে। বাজারে চিনির কোনো সংকট হবে না।

প্রতিমন্ত্রী বলেন, ৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণের দিন, যে ভাষণে বঙ্গবন্ধু জাতিকে স্বাধীনতা সংগ্রামের দিক-নির্দেশনা দিয়েছিলেন। জাতির পিতার ভাষণটি আজ বিশ্বের ঐতিহাসিক দলিল।

এ সময় ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ চেয়ারম্যান বিগ্রেডিয়ার জেনারেল মো. আরিফুল হাসান, টিসিবির অতিরিক্ত পরিচালক আবুল হাসনাত চৌধুরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button