ব্রাহ্মণবাড়িয়াসারাবাংলা

দুই কন্যা সন্তানকে বিষপান করিয়ে মায়ের আত্মহত্যা

জনপদ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুর বাড়ির অত্যাচারে দুই কন্যা সন্তানকে বিষপান করিয়ে আইরিন আক্তার (৩২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার (৬ মার্চ) দুপুরে জেলা শহরের ভাদুঘর এলেমপাড়ায় ঘটনাটি ঘটে।

মৃত আইরিন আক্তার জেলার আশুগঞ্জ উপজেলার লালপুরের মৃত ইদ্রিস মিয়ার মেয়ে। তিনি জেলা শহরের ভাদুঘর এলাকার বাসিন্দা সৌদি আরব প্রবাসী শামীম মিয়ার স্ত্রী। বিষ পান করানো তোবা (৬) ও সাবা (২) দুই শিশু কন্যাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, ৮ বছর পূর্বে আশুগঞ্জ উপজেলার লালপুরের মৃত ইদ্রিস মিয়ার মেয়ে আইরিনের সঙ্গে বিয়ে হয় ভাদুঘর এলাকার বাসিন্দা সৌদি আরব প্রবাসী শামীম মিয়ার। দাম্পত্য জীবনে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। আইরিনের ভাই রাহিম মিয়া সৌদি আরবে একটি ইলেক্ট্রনিক্স পণ্যের দোকান পরিচালনা করে আসছিল। সেই সুবাদে পাঁচ বছর আগে আইরিনের স্বামী শামীমকে নিজ খরচে সৌদি নিয়ে যায়। তবে সৌদি যাওয়ার টাকা সেখানে কাজ করে পরিশোধের কথা থাকলেও শামীম টাকা পরিশোধ করেনি। ব্যবসার ভালো অবস্থা না থাকায় দুই বছর পূর্বে আইরিনের ভাই রাহিম দোকান বিক্রি করে দেশে ফিরে আসেন। তবে সেই দোকানটি কেনার আগ্রহ প্রকাশ করেছিল শামীম। কিন্তু নগদ টাকায় লেনদেন না হওয়ায় বোনের স্বামীকে দোকান বিক্রি করেননি। এরই জের ধরে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন আইরিনকে অত্যাচার করে আসছিল। তাদের অত্যাচার থেকে আইরিন তার দুই সন্তানকে নিয়ে বিষপান করেন।

আইরিনের ভাই রাহিম জানান, সৌদি আরবে আমার বোন জামাতা শামীমের কাছে দোকান বিক্রি না করায় সে এবংতার পরিবার আমার বোনের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। শুধু তাই নয়, প্রতি মুহূর্তে আমার বোনকে তালাক দেওয়ার হুমকি দিতো।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। দুই সন্তানকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ময়নাতদন্তের জন্যে মরদেহ হাসপাতালে রাখা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button