রাজশাহীরাজশাহী মহানগরসারাবাংলা

ভারত যাচ্ছেন রাজশাহী প্রেসক্লাব সভাপতি, দোয়া কামনা

নিজস্ব প্রতিবেদক: ফলোআপ চিকিৎসা নিতে ভারত যাচ্ছেন রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান। রোববার (৩ মার্চ) সকালে ট্রেনযোগে তিনি ভারতের কলকতায় যাবেন। তার নিরাপদ যাত্রা ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ মার্চ) বিকেলে হযরত শাহ মখদুম রূপোষ (রহঃ) দরগা মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এদিন দোয়া পরিচালনা করেন দরগার খাদেম হাফেজ মো. জহিরুল ইসলাম। এ সময় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলা, স্মৃতি পরিষদের সহঃ সভাপতি সালাউদ্দিন মিন্টু, প্রচার সম্পাদক সাংবাদিক আমানুল্লাহ আমান, সদস্য জামিল হোসেন জনিসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান কলকাতায় কিডনি রোগ বিশেষজ্ঞ মিস্টার অভিজিত তরফদারের কাছে ফলোআপ পরামর্শ নেবেন। এছাড়া তিনি চক্ষু বিশেষজ্ঞ ডা. সুচেতনা মুখার্জির কাছে নেবেন চোখের চিকিৎসা। দীর্ঘদিন থেকে এ দুই চিকিৎসকের কাছে তিনি চিকিৎসা নিয়ে আসছেন। চিকিৎসা শেষে দেশে ফিরবেন সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান। নিরাপদ যাত্রা ও সুস্থতার জন্য তার শুভাকাঙ্খীরদেরও দোয়া কামনা করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button