নির্বাচনবিনোদন

নির্বাচন নিয়ে নতুন সিদ্ধান্তের কথা জানালেন নিপুণ

জনপদ ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনের অনুষ্ঠিত হবে আগামী ১৯ এপ্রিল। বর্তমানে প্যানেল গোছানোর কাজে ব্যস্ত সময় পার করছেন শিল্পীরা। এতদিন গুঞ্জন চলছিল চলতি বছরের নির্বাচনে সভাপতি পদে লড়বেন চিত্রনায়িকা নিপুণ। এবার নির্বাচন নিয়ে নতুন সিদ্ধান্তের কথা জানালেন তিনি।

রীতিমতো এই গুঞ্জনকে উড়িয়ে দিয়ে নিপুণ বলেন, এটা পুরোপুরিই গুজব। আমি সভাপতি পদে নয়, সাধারণ সম্পাদকের পদেই নির্বাচন করব। আর আমার প্যানেলে সভাপতি কে থাকছে সেটা নিয়েও চমক রয়েছে।

এর আগে বিভিন্ন সূত্রে জানা গিয়েছিল, চলতি বছরের নির্বাচনে নিপুণ ও মামুনুন ইমন এক প্যানেল থেকে নির্বাচন করবেন। এতে সভাপতি হিসেবে দেখা যাবে নিপুণকে আর সাধারণ সম্পাদক পদে লড়তে দেখা যাবে ইমনকে।

সভাপতি পদে কে লড়বেন? এমন প্রশ্নের জবাবে নিপুণ বলেন, সভাপতি পদে কে থাকবে সেটা বলার সময় এখনও আসেনি। আমাদের বেশ কয়েকজন সিনিয়র শিল্পী সেই সিদ্ধান্ত নেবেন। বর্তমানে তারাই বিষয়টি দেখছেন। এখন প্যানেল গোছানোর কাজ চলছে। আগামী ২ মার্চ আমাদের শিল্পী সমিতির পিকনিক।

তিনি আরও বলেন, আপাতত পিকনিকের যাবতীয় বিষয় নিয়ে ঝামেলার মধ্যে আছি। পিকনিক শেষ হলে নির্বাচনের প্যানেলের দিকে মনোযোগ দেব। তবে আশা করছি, আগামী মাসের মাঝামাঝির মধ্যেই প্যানেল চূড়ান্ত করতে পারব।

এদিকে মিশা সওদাগর ও ডিপজল মিলে একটি প্যানেল তৈরির ঘোষণা দিয়েছেন। প্যানেলে সভাপতি পদে লড়বেন মিশা সওদাগর, সাধারণ সম্পাদক পদে লড়বেন ডিপজল।

আগামী ৩০ মার্চ থেকে চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের মনোনয়নপত্র বিক্রি শুরু হবে। প্রাথমিক ভোটার তালিকার প্রকাশ আগামী ২৪ মার্চ এবং চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে আগামী ২৮ মার্চ।

পাশাপাশি আগামী ৩ এপ্রিল মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। প্রার্থিতা প্রত্যাহার ৭ এপ্রিল। একই দিনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button