গাইবান্ধাসারাবাংলা

গাইবান্ধা পাসপোর্ট অফিসে দুদকের অভিযানে গ্রেফতার ৩

জনপদ ডেস্কঃ গাইবান্ধা আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে তিন দালালকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) রংপুর অঞ্চলের ছয় সদস্যের একটি দল।

আজ রবিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসনের সহযোগিতায় বিশেষ এ অভিযান পরিচালনা করে দুদক। অভিযান পরিচালনা করেন দুদক রংপুরের সহকারী পরিচালক হুমায়ুন শরিফ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-সোহেল রানা (৪২), মাসুদ রানা (৩৩) ও রুবেল মিয়া (২৬)। তারা সকলেই গাইবান্ধা আঞ্চলিক পাসপোর্ট অফিসের পার্শ্ববর্তী খামার টেংগরজানি এলাকার বাসিন্দা।
দুদকের রংপুর অঞ্চলের সহকারী পরিচালক হুমায়ন শরিফ বলেন, গাইবান্ধা পাসপোর্ট অফিসের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আজ বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে টিমের সদস্যরা সেবাগ্রহীতাদের সঙ্গে কথা বলে অভিযোগের সত্যতা পান। এসময় ভুক্তভোগীদের কাছ থেকে টাকা লেনদেনের সময় তাদের হাতেনাতে আটক করা হয়। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্টেট ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন দালালকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে।

এ ব্যাপারে গাইবান্ধা আঞ্চলিক পাসপোর্ট অফিসের সরবেশ আলী বলেন, দুদক যে তিনজনকে গ্রেফতার করেছে, তারা সকলেই বহিরাগত। পাসপোর্ট অফিসের কর্মকর্তা কর্মচারী এ ঘটনার সাথে জড়িত নাই।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button