অপরাধআইন ও আদালতসারাবাংলা

স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, যুবকের ৬০ বছরের কারাদণ্ড

জনপদ ডেস্ক: নাটোরের নলডাঙ্গায় স্কুলছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে ধর্ষণ করার ঘটনায় হাফিজুল ইসলাম নামে এক যুবককে আদালত মামলার দুটি ধারায় ৩০ বছর করে মোট ৬০ বছরের কারাদণ্ড ও ৪০ হাজার টাকা জরিমানা করেছে। রায়ে মামলার সাজা একটা শেষ হলে আরেকটা শুরু করার এবং জরিমানার টাকা ভুক্তভোগী ছাত্রীকে দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন।

আদালত সূত্রে জানা গেছে, জেলার নলডাঙ্গা উপজেলার বাঙ্গালখলসী গ্রামের ৭ম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে হাফিজুল ইসলাম (৩৫) নিয়মিত পথে ঘাটে বিরক্ত করত। বিষয়টি তার অভিভাবকদের জানিয়েও কোনো প্রতিকার পাওয়া যায়নি।

এর মধ্যে ২০১৯ সালের ১৩ সেপ্টেম্বর সন্ধ্যার পর নিজ বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। পরের দিন ছাত্রীর পিতা বাদী হয়ে নলডাঙ্গা থানায় অপহরণকারী হাফিজুল ইসলাম, তার পিতা সিরাজুল ইসলাম ও চাচা মো. সিদ্দিকের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ যশোর থেকে ছাত্রীটিকে উদ্ধার করে এবং সব আসামিকে গ্রেফতার করে।

তদন্ত শেষে পুলিশ প্রধান অভিযুক্ত হাফিজুল ইসলামের বিরুদ্ধে আদালতে চূড়ান্ত অভিযোগপত্র দাখিল করে। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে রোববার বিচারক এই রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় আসামি হাফিজুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button