রাজশাহী মহানগর

রাজপাড়া থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে চেক জালিয়াতি মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: মেহেদী মোশাররফ রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া গ্রামের মো: মুখতার হোসেনের ছেলে। সে এস এস কর্পোরেশনের প্রোপাইটর।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: মেহেদী মোশাররফের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় চেক জালিয়াতি মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। মেহেদীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে রাজপাড়া থানা পুলিশ। গতকাল বিকেলে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি মেহেদী তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল হকের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: বদিউজ্জামান, এসআই কাজল কুমার নন্দী ও তাঁদের টিম গতকাল বিকেল সাড়ে ৩ টায় অভিযান পরিচালনা করে আসামি মেহেদীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আসামি মো: মেহেদী মোশাররফের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জের ২য় আদালতে চেক জালিয়াতির কারণে একটি মামলা রুজু হয়। বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি মেহেদীকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং চেকে বর্ণিত অর্থদণ্ড প্রদান করেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button