বগুড়াসারাবাংলা

আদমদীঘিতে সড়ক দূর্ঘটনায় এক নারী যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদকঃ বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নের শিবপুর এলাকায় আজ ভোরে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে দাঁড়িয়ে থাকা টলির পিছনে চলন্ত সিএনজি ধাক্কা দিলে মা নিহত সন্তান ও সিএনজি চালক আহত হয়েছে।

নিহত আসমা বেগম (৫৫) বগুড়া জেলার গাবতলী উপজেলার কাগইল গ্রামের মৃত টুকু মিয়ার স্ত্রী ও গুরুতর আহত ছেলে রাজু আহম্মেদ (৩২) এবং সিএনজি চালক নওগাঁ জেলার রাণীনগর উপজেলার ধনোপাড়া গ্রামের মিঠুন (৩৫)

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, আজ (১৯ ফেব্রুয়ারি) সোমবার নওগাঁ জেলার রাণী নগর থেকে নিহত আসমা বেগম ও তার ছেলে আহত রাজু আহম্মেদ একটি সিএনজি ভাড়া নিয়ে বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। সকাল সাড়ে পাঁচ ঘটিকার সময় আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নের শিবপুর এলাকার অদূরে নওগাঁ- বগুড়া আঞ্চলিক মহাসড়কে নারিকেল বাগানের সামনে পৌঁছালে যাত্রীবাহী সিএনজিটি দাড়িয়ে থাকা ভেকু বহনের ট্রলির পিছনে সজোরে ধাক্কা দিলে এই দূর্ঘটনি ঘটে। ঘটনাস্থলে আসমা বেগম নিহত হয় এবং তার ছেলে রাজু আহম্মেদ ও সিএনজি চালক মিঠুন গুরুত্বর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ও দুমড়ে যাওয়া সিএনজি উদ্ধারসহ আহতদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রিপোর্ট করা পর্যন্ত নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তরসহ অন্যান্য আইনি প্রক্রিয়া চলছিলো।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button