অপরাধরাজশাহীসারাবাংলা

রাজশাহী মহানগরীতে ছিনতাই মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনী থেকে অভিযান পরিচালনা করে ছিনতাই মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। নগরীর চন্দ্রিমা থানা পুলিশ গতকাল রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতর আকাশ (২০)। তিনি রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনীর মৃত খোকনের ছেলে। সে বর্তমানে আসাম কলোনীতে বসবাস করেন।

জানা যায়, গতকাল শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: সিদ্দিকুর রহমান ও তাঁর টিম এলাকায় ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছিনতাই মামলার আসামি আকাশ শিরোইল কলোনীস্থ সার গোডাউনের সামনে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানার পুলিশের ওই দল দ্রুত সেখানে উপস্থিত হয়ে অভিযান চালিয়ে আকাশকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে গত ১৬ জানুয়ারি রাত ১০ টায় পদ্মা আবাসিক এলাকায় চারঘাট থানার মিল্লাত ও তাঁর স্ত্রীর কাছ থেকে ব্যাগ ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত। এ ঘটনায় তার সহযোগী আসামি সিহাব গত ২৪ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ গ্রেফতার হয়। তখন ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। কিন্তু আসামি আকাশ গ্রেফতার এড়াতে এতদিন আত্মগোপনে ছিল।

আকাশকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ছিনতাই হওয়া মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button