সারাবাংলাসিরাজগঞ্জ

সিরাজগঞ্জে শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

জনপদ ডেস্কঃ সিরাজগঞ্জের এনায়েতপুরে মাদ্রাসার শিশু ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

রবিবার (২৮ জানুয়ারি) ভোররাতে সদর উপজেলার সয়দাবাদ এলাকায় পুলিশ অভিযান চালিয়ে এদেরকে আটক করে। আটকৃতরা হলো গোপালপুর গ্রামের ধর্ষক হানজালা ও তার বাবা ইব্রাহিম, চাচা লুৎফর রহমান লতু ও প্রতিবেশী বাড়ির মালিক রনজিদা খাতুন।

রবিবার দুপুরে আদালতের মাধ্যমে চারজনকেই জেলহাজতে পাঠানো হয়েছে। অন্যদিকে ধর্ষকের ফাঁসির দাবিতে স্থানীয়রা বিক্ষোভ কর্মসূচি পালন করেছে।

মামলার বরাত দিয়ে এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, শনিবার দুপুরের দিকে গোপালপুর মসজিদ রোড় এলাকায় একটি মাদ্রাসায় পড়াশোনা শেষে বাড়ি ফেরার পথে মাদ্রাসাছাত্রীকে একই গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে হানজালা জোরপূর্বক প্রতিবেশী রনজিদার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এতে শিশুটি মারাত্মক অসুস্থ হয়ে পড়লে ধর্ষকের চাচা শাহজাহান ও লুৎফর রহমান লতু তড়িঘড়ি করে শেফালী নামে এক স্থানীয় মহিলা চিকিৎসক নিয়ে আসে। কিন্তু শিশুটি আরো গুরুত্বর অসুস্থ হলে পরিবারের স্বজনদের জানিয়ে সবাই পালিয়ে যায়। পরে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভতি করা হয়।

তিনি আরো বলেন, ধর্ষণের শিকার শিশুটির বাবা বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পরই রবিবার ভোররাতে সদর উপজেলার সয়দাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করা হয়। দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button