বিনোদন

কেন একসঙ্গে ১০০ সিনেমার শুটিং বাতিল হলো ভারতে?

জনপদ ডেস্ক: কাশ্মীর থেকে কন্যাকুমারী, গোটা ভারতের নজর উত্তরপ্রদেশের অযোধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ধর্মীয় রীতি মেনে রাম লালার মূর্তির ‘প্রাণ প্রতিষ্ঠা’ করবেন আজ সোমবার (২২ জানুয়ারি)। সে উপলক্ষে ১০০ সিনেমার শুটিং বাতিল করেছে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজ (এফডব্লিউআইসিই)।

টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা গেছে, ভারতে ১০০ সিনেমার শুটিং বাতিলের খবর। এ বিষয়ে এফডব্লিউআইসিই’র সভাপতি বিএন তিওয়ারি বলেন, ‘ সমস্ত কর্মীদের ছুটি দিয়ে ২২ জানুয়ারি সবার জন্য ছুটি ঘোষণা করা হয়েছে। আজকে প্রায় ১০০টি সিনেমার শুটিং বাতিল করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘তবে নির্দিষ্ট কিছু ক্ষেত্রে শুটিংয়ের জন্য বৈধ কারণসহ অনুরোধ পত্র পাওয়ার পর শুটিংয়ের অনুমতির বিষয়টি বিবেচনা করা হয়েছে।’

রামমন্দির উদ্বোধনের আগেই সেখানে ছুটে গেছেন বলিউডের একঝাঁক তারকা। সেই তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, আলিয়া ভাট, রণবীর কাপুর, অক্ষয় কুমার, মাধুরী দীক্ষিতসহ দক্ষিণী তারকা যশ-প্রভাসসহ আরও অনেকে।

এর আগে শোনা গিয়েছিল অযোধ্যায় সরযূ নদীর পাড়ে জমি কিনেছেন অমিতাভ বচ্চন। অযোধ্যায় নিজের বাড়ি তৈরি করতেই এই জমি কিনেছেন অভিনেতা। কারণ, অযোধ্যা তার মনের খুব কাছের একটা জায়গা। অনেকে ধারণা করছেন শেষ বয়সটা এখানেই কাটাতে চান তিনি।

রাম মন্দিরের উদ্বেধনী অনুষ্ঠানে ভারতীয় সিনেমার বরেণ্য তারকারা উপস্থিত থাকবেন। বলিউড থেকে এ তালিকায় রয়েছেন— অমিতাভ বচ্চন, অনুপম খের, মাধুরী দীক্ষিত, অক্ষয় কুমার, রণবীর কাপুর, আলিয়া ভাট, অজয় দেবগন, সানি দেওল প্রমুখ। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে থাকবেন সুপারস্টার রজনীকান্ত, প্রভাস, যশ, ঋষভ শেঠি, ধানুশ প্রমুখ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button